সংবাদ শিরোনাম :
বানিয়াচংয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের হামলায় ছাত্রদলের ৫ নেতাকর্মী আহত

বানিয়াচংয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের হামলায় ছাত্রদলের ৫ নেতাকর্মী আহত

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের হামলায় ছাত্রদলের ৫ নেতাকর্মী আহত হয়েছে। এর মাঝে গুরুতর আহত অবস্থায় মছকুদ মিয়া (১৯) নামের এক ছাত্রদল কর্মীকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। শুধু তাই নয়, ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে ও তার পরিবারকে বিভিন্নভাবে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করছে। ফলে নিরাপত্তাহীনতায় ভুগছে ওই পরিবার।
জানা যায়, উপজেলার বিদ্যাভূষণ পাড়ার বাসিন্দা মোঃ ইউনুছ আলীর পুত্র মছকুদ মিয়া ছাত্রদলের একনিষ্ঠ কর্মী। তিনি দীর্ঘদিন ধরেই জাতীয়তাবাদী দল বিএনপির ডাকে সরকার বিরোধী বিভিন্ন মিছিল মিটিংয়ে অংশ গ্রহণ করে আসছিলেন।
১ সেপ্টেম্বর বানিয়াচং উপজেলার শহীদ মিনার প্রাঙ্গণে জেলা ছাত্রদলের আহ্বানে বানিয়াচং উপজেলা ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সভা আহ্বান করে। একই সময় গ্যানিংগঞ্জ বাজারে পাল্টা সভার আয়োজন করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এরই ধারাবাহিকতায় ছাত্রদলের বিক্ষোভ মিছিলটি বিভিন্ন এলাকা প্রদক্ষিণকালে ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে জড়িয়ে পড়ে।
এ সময় ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে সংঘর্ষে ছাত্রদলের ৫ নেতাকর্মী আহত হয়। কিন্তু এ সময় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইম হাসান পুলকের নেতৃত্বে একদল নেতাকর্মী দেশীয় অস্ত্রের হামলায় ছাত্রদল কর্মী মোঃ মছকুদ মিয়া গুরুতর আহত হন। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এর মাঝে আহত নেতাকর্মীরা স্থানীয়ভাবে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিলেও গুরুতর আহত অবস্থায় মোঃ মছকুদ মিয়াকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে ঘটনার পর থেকে গ্রেফতার আতংকে ভুগছেন আহত ছাত্রদল কর্মী মোঃ মছকুদ মিয়াসহ ছাত্রদলের নেতাকর্মীরা। অনেকেই ঘটনার পর পর আত্মগোপনে চলে গেছেন। বানিয়াচং থানার ওসি রঞ্জন সামন্ত জানিয়েছেন, এ ঘটনায় পুলিশ বাদি হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে। অভিযুক্তদের ধরতে অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com