সংবাদ শিরোনাম :
যশোরের শার্শায় পাগলকে বাঁচাতে গিয়ে গাছের সঙ্গে বাইকের ধাক্কায় প্রাণ গেলো ২ বন্ধুর

যশোরের শার্শায় পাগলকে বাঁচাতে গিয়ে গাছের সঙ্গে বাইকের ধাক্কায় প্রাণ গেলো ২ বন্ধুর

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় পথচারী পাগলকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে গোলাম ফারুক (৩৯) ও সোহেল রানা (৩৫) নামে দুই বন্ধু নিহত হয়েছেন। এ সময় গুরুত্বর আহত হয়েছেন রাজ কুমার রায় রাজন (৩০) নামের আরেক বন্ধু। শুক্রবার (৬ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের শার্শা বাজার ভূমি অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে।
গোলাম ফারুক যশোর শহরের গাজীপাড়ার আব্দুর জলিলের ছেলে ও সোহেল রানা ঘোপ সেন্ট্রাল রোডের সোভান সরদারে ছেলে। আহত রাজ কুমার মণিরামপুর থানার নেহালপুর খাড়ুখালি গ্রামের জয়দেব কুমারের ছেলে।
প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, তিন বন্ধু মোটরসাইকেল যোগে বেনাপোল থেকে কাজ সেরে বাড়ির উদ্দেশ্য রওনা দেন। শার্শা বাজারে ভূমি অফিসের সামনে পৌঁছালে হঠাৎ এক পাগল পথচারী সামনে চলে আসলে তাকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ঘটনাস্থলেই সোহেল রানা নিহত হন।
বেনাপোল ফায়ার সার্ভিস কর্মীরা খবর পেয়ে গোলাম ফারুক ও রাজ কুমার রায় রাজনকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক গোলাম ফারুককে মৃত ঘোষণা করে। আহত রাজ কুমার রায় রাজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন।
নাভারণ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। এরই মধ্যে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com