সংবাদ শিরোনাম :
ঝিনাইদহ-৩ আসনে ধানের শীষের কাণ্ডারি আমিরুজ্জমান খান শিমুল

ঝিনাইদহ-৩ আসনে ধানের শীষের কাণ্ডারি আমিরুজ্জমান খান শিমুল

ঝিনাইদহ-৩ আসনে ধানের শীষের কাণ্ডারি আমিরুজ্জমান খান শিমুল
ঝিনাইদহ-৩ আসনে ধানের শীষের কাণ্ডারি আমিরুজ্জমান খান শিমুল

নিজস্ব প্রতিনিধিঃ ঝিনাইদহ ৩ আসন টি ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর ও মহেশপুর উপজেলা নিয়ে গঠিত। অতীতে বারবার হাতবদল হওয়া এ আসন থেকে ১৯৯৬ সালে ধানের শীষ প্রতিক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন শহিদুল ইসলাম, এরপর ২০০১ সালের নির্বাচনে ও তিনি পূণরায় সাংসদ নির্বাচিত হন এরপর ২০০৮ সালে আওয়ামীলীগ থেকে নির্বাচিত হন শফিকুল আজম খান এবং সর্বশেষ ২০১৪ সালে নবী নেওয়াজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামীলীগ থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  আওয়ামীলীগ এবার এ আসন থেকে ভরসা করছে সাবেক সাংসদ শফিকুল আজম খানের উপর অপরদিকে বি.এন.পি থেকে ধানের শীষ প্রতিক নিয়ে লড়তে প্রস্তুত ছাত্রদলের কেন্দ্রীয়  কমিটির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক যুগ্ন সম্পাদক এবং বর্তমানে কেন্দ্রীয় বি.এন.পির সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল।
একান্ত সাক্ষাতকারে সাংবাদিক বাপ্পি খানকে আমিরুজ্জামান খান শিমুল বলেন আমি ছাত্রজীবন থেকে রাজনীতির সাথে জড়িত। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশুনার পাশাপাশি ছাত্রদল শহীদ জিয়া হল শাখার সভাপতির দায়িত্ব পালন করেছি দীর্ঘ ৫ বছরের বেশি সময় ধরে। ওয়ান ইলেভেনের সময় রাজপথে থেকে প্রতিটি আন্দোলন সংগ্রামে নিজেকে রাজপথে প্রমাণ করেছি। দলের দু:সময়ে জেল, জুলুম, মামলা, হামলার শিকার হয়েছি। দল আমাকে আমার মুল্যায়ন করেছে, আমাকে নমিনেশন দিয়েছে তাই আমি দলের প্রতি কৃতজ্ঞ। আমি ঝিনাইদহ ৩ আসন থেকে আমার নমিনেশন জমা দিয়েছি এবং সুষ্ঠু নির্বাচন হলে আমি দৃঢ়ভাবে বলতে পারি এ আসন টি আমি বিপুল ব্যাবধানে আমার দল কে উপহার দিতে পারবো এবং এ বিজয় হবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তির হাতিয়ার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com