সংবাদ শিরোনাম :
শেরপুরে ভাতার কার্ড দেওয়ার নামে স্বামী পরিত্যক্ত নারীকে ধর্ষণ-থানায় অভিযোগ । বানিয়াচং-হবিগঞ্জ রাস্তার পাশ থেকে নারীর মৃত দেহ উদ্ধার, আটক ১   মাধবপুরে ভারতীয় মদসহ মাদক কারবারী আটক‌ শীতে করোনার দ্বিতীয় প্রবাহ আঘাত হানার আশঙ্কাঃ মাহবুব আলী। হবিগঞ্জে নারী নির্যাতন প্রতিরোধ সভায় মহিলা ভাইস চেয়ারম্যানকে লাঞ্চিত! পারলে এক দিনের মধ্য পোস্টমর্টেমের রিপোর্ট দেন। ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এর দেয়া গুরুত্বপূর্ণ কিছু তথ্য। বানিয়াচংয়ে দূর্গাপূজার পূজামন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী। প্রতিবন্ধী না হয়েও ভাতা তুলছেন পাইকপাড়া ইউনিয়নের লিলু মিয়া সাংবাদিক সনজব আলী নাতনির রাইসা জন্মদিন।
বিষপানে নারী পুলিশ সদস্যের আত্মহত্যা

বিষপানে নারী পুলিশ সদস্যের আত্মহত্যা

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  ঝালকাঠিতে বিষপানে নাদিরা ইয়াসমিন (২০) নামে এক নারী পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মে) দিনগত রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে বিকেলে পৌনে ৪টার দিকে তাকে এ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, নাদিরা ইয়াসমিন ঝালকাঠি জেলা পুলিশের সদস্য হিসেবে কর্মরত ছিলেন। তার স্বামী তরিকুল ইসলামও ঝালকাঠি জেলা পুলিশের একজন সদস্য।

স্বজন ও সহকর্মীরা জানান, স্বামীর সঙ্গে কলহের জেরে ঝালকাঠি সদর থানার অদুরে ভাড়াটিয়া বাসায় বিষপান করে আত্মহননের চেষ্টা চালান নাদিরা। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ও পরে শেবাচিম হাসপাতালে আনা হয়।

তথ্যের সত্যতা নিশ্চিত করে শেবাচিম হাসপাতালের দায়িত্বরত বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুল জানান, সুরতহাল ও ময়নাতদন্ত করার জন্য নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা কক্ষে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান জানান, নারী পুলিশ সদস্যের আত্মহত্যার খবর শুনেছি। পারিবারিক কলহের কারণে এই ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com