ঘুষ না পেয়ে আসামির স্ত্রীকে ধর্ষণ, আলামত মিলেছে

ঘুষ না পেয়ে আসামির স্ত্রীকে ধর্ষণ, আলামত মিলেছে

ঘুষ না পেয়ে আসামির স্ত্রীকে ধর্ষণ, আলামত মিলেছে
ঘুষ না পেয়ে আসামির স্ত্রীকে ধর্ষণ, আলামত মিলেছে

যশোর সংবাদাদাতা : জেলার শার্শা উপজেলায় আলোচিত গ্রেপ্তার হওয়া ব্যক্তির স্ত্রীকে ধর্ষণ মামলায় তার স্বাস্থ্য পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে।

বৃহস্পতিবার রাতে ধর্ষণের আলামত ঢাকায় সিআইডির ল্যারেটরিতে পাঠানো হবে।

যশোর ২৫০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরিফ আহমেদ জানান, মেডিকেল পরীক্ষায় তার বিশেষ অঙ্গে ঘটনার দিন শারীরিক সম্পর্কের আলামত সিমেন মিলেছে। এখন ডিএনএ টেস্টে প্রমাণ হতে পারে অভিযুক্ত ব্যক্তিরা এ ঘটনায় জড়িত কিনা।

যশোরের পুলিশ সুপার মঈনুল হক জানান, ধর্ষণের আলামত ঢাকায় সিআইডির ল্যারেটরিতে পাঠানো হবে। বৃহস্পতিবার আটক তিনজনের পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত আগামী ৮ সেপ্টেম্বর রিমান্ড আবেদনের শুনানির দিন ধার্য করেছেন।

শার্শা উপজেলার লক্ষ্মণপুর গ্রামের বাসিন্দা এই নারী গত ৩ সেপ্টেম্বর অভিযোগ করেন ২ সেপ্টেম্বর দিবাগত রাত আড়াইটার দিকে স্থানীয় গোরপাড়া ফাঁড়ি পুলিশের ইনচার্জ এসআই খায়রুল ও তার সোর্স কামারুল তাকে ধর্ষণ করেছে। এসময় লতিফ ও কাদের নামে দুইজন ঘরের বাইরে দাড়িয়ে ছিল।

৩ সেপ্টেম্বর রাতেই এ ঘটনায় মামলা ও অভিযুক্তদের মধ্যে তিনজনকে আটক করে পুলিশ। তবে মামলায় প্রধান অভিযুক্ত এসআই খায়রুলকে আসামি না করে বাকি তিনজনকে করা হয়। তবে এসআই খায়রুলকে প্রত্যাহার করা হয়েছে বলে জানান যশোর অতিরিক্ত পুলিশ সুপার সালাহ উদ্দিন শিকদার। তিনি আরও জানান, ওই নারীর অভিযুক্ত চারজনকেই তার সামনে হাজির করা হলে তিনি এসআই খায়রুল ছাড়া বাকি তিনজনকে তিনি শনাক্ত করেন। পুলিশের এ কর্মকর্তা আরও বলেন মামলার তদন্ত চলছে, অজ্ঞাত ব্যক্তিটি যদি পুলিশও হয় তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com