সংবাদ শিরোনাম :
১৫০ মিলিয়নে রোনালদোকে ছাড়ছে রিয়াল

১৫০ মিলিয়নে রোনালদোকে ছাড়ছে রিয়াল

১৫০ মিলিয়নে রোনালদোকে ছাড়ছে রিয়াল
১৫০ মিলিয়নে রোনালদোকে ছাড়ছে রিয়াল

লোকালয় ডেস্কঃ ক্রিস্টিয়ানো রোনালদো জুভেন্টাসে যাচ্ছেন—এ কথায় আর বিস্ময়সূচক চিহ্ন বসানো যাচ্ছে না দুদিন হচ্ছে। দলবদলের বাজারের নতুন আলোচনা, দলের সেরা তারকার জন্য রিয়াল কত অর্থ নেবে। দলবদলের গুঞ্জন সৃষ্টি করা নতুন রিলিজ ক্লজ ১২০ মিলিয়ন ইউরো নাকি ইতালিয়ান সংবাদমাধ্যমের দাবি করা ১০০ মিলিয়ন? তবে নতুন খবর হলো, ১৫০ মিলিয়নের নিচে নাকি রাজি হবে না রিয়াল মাদ্রিদ।

তুরিনের দৈনিক লা স্তাম্পা জানিয়েছে, রোনালদো ও তাঁর এজেন্ট হোর্হে মেন্ডেজের আচরণে ক্ষুব্ধ রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। রিয়ালকে না জানিয়েই নাকি জুভেন্টাসের সঙ্গে যোগাযোগ করেছেন মেন্ডেজ ও রোনালদো। এ কারণেই পেরেজ সিদ্ধান্ত নিয়েছেন, দলবদল নিয়ে মেন্ডেজের কাছে মাথা নত করবেন না। লা স্তাম্পার প্রতিবেদনে বলা হয়েছেন, ‘পেরেজ ১৫০ মিলিয়ন চাচ্ছে এবং তাঁর খুব কাছের সূত্র জানিয়েছে, ১৩০ মিলিয়নের নিচে পেরেজকে রাজি করানো যাবে না।’

বউ-বাচ্চা নিয়ে তল্পিতল্পা গুছিয়ে রোনালদোর ইতালিতে যাওয়া সময়ের ব্যাপার বলেই মনে হয়েছিল। বিলাসবহুল ভিলাও নাকি ঠিক করে রাখা হয়েছিল। বার্ষিক ৩০ মিলিয়ন ইউরো বেতন, নতুন এক লিগে প্রমাণের সুযোগ মিলিয়ে বিশ্বকাপ শেষ হওয়ার আগেই দলবদল দেখা ফেলার সম্ভাবনা ছিল। কিন্তু পেরেজ সম্ভবত এত সহজে পাঁচবারের ব্যালন ডি’অর বিজয়ীকে ছাড়বেন না।

তবে তুরিনের সাদা কালো জার্সি যে রোনালদোর পিঠে চড়বে, এ ব্যাপারে জুভেন্টাসের প্রায় সবাই নিশ্চিত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com