সংবাদ শিরোনাম :
১০ উইকেটে জিতেছে বাংলাদেশের মেয়েরা

১০ উইকেটে জিতেছে বাংলাদেশের মেয়েরা

১০ উইকেটে জিতেছে বাংলাদেশের মেয়েরা
১০ উইকেটে জিতেছে বাংলাদেশের মেয়েরা

স্পোর্টস ডেস্কঃ বিশ্বকাপ নারী টি-টোয়েন্টি বাছাই পর্বের প্রস্তুতি ম্যাচগুলোতে জয়ের ছন্দ ধরে রেখেছে বাংলাদেশ নারী দল। প্রথম তিন ম্যাচে হ্যাট্রিক জয় তুলে নেওয়ার পর এবার চতুর্থ ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে ১০ উইকেটে জিতেছে বাংলাদেশের মেয়েরা।

গতকাল বৃহস্পতিবার টস জিতে ব্যাট করতে নামা নেদারল্যান্ডসকে মাত্র ৫১ রানে অলআউট করেছে বাংলাদেশ নারী দল।

দুটি করে উইকেট নেন ফাহিমা খাতুন, শায়লা শারমিন ও খাদিজা তুল কোবরা। একটি করে নেন জাহানারা আলম ও সালমা।

জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৬ ওভার ৩ বলে জয় তুলে নেয় সালমার দল। সানজিদা ইসলাম ও আয়েশা রহমানের উদ্বোধনী জুটিতে ১০ উইকেটের বিশাল জয় পায় বাংলাদেশ। ২৭ বলে ৪টি চারে ২৪ রানে অপরাজিত থাকেন সানজিদা। একটি করে চার ও ছক্কায় আয়েশা করেন ১২ বলে ১৮ রান।

মূল পর্বে অংশ নেওয়ার আগে স্কটল্যান্ডে ১০ দিনের একটি প্রস্তুতি ক্যাম্প করেছেন বাংলাদেশের মেয়েরা। প্রস্তুতি ম্যাচ শেষ করে যোগ দেবেন বাছাইপর্বে।

বাছাইপর্বে ‘এ’ গ্রুপে খেলবেন বাংলাদেশের মেয়েরা। একই গ্রুপে বাংলাদেশের অন্য তিন প্রতিপক্ষ পাপুয়া নিউগিনি, স্কটল্যান্ড ও যুক্তরাষ্ট্র। আর ‘বি’ গ্রুপে আছে আয়ারল্যান্ড, নামিবিয়া, নেদারল্যান্ডস ও থাইল্যান্ড।

বিশ্বকাপের বাছাইপর্ব শুরুর দিন ৩১ আগস্ট পাপুয়া নিউগিনির মুখোমুখি হবে বাংলাদেশ। এরপর ১ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্র ও ৩ সেপ্টেম্বর স্বাগতিক স্কটল্যান্ডের বিপক্ষে খেলবে বাংলাদেশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com