সংবাদ শিরোনাম :
হিমেশের সুরে এবার রানুর নতুন গান ভাইরাল

হিমেশের সুরে এবার রানুর নতুন গান ভাইরাল

হিমেশের সুরে এবার রানুর নতুন গান ভাইরাল
হিমেশের সুরে এবার রানুর নতুন গান ভাইরাল

বিনোদন ডেস্ক- রানাঘাট স্টেশনের রানুর নাম এখন সবার মুখে মুখে। ভারতের সবচেয়ে আলোচিত মানুষ তিনি। একটি ভিডিওর বদৌলতে বদলে গেল তার জীবন। রানুর গান শুনে মুগ্ধ কোটি কোটি মানুষ। রানাঘাট থেকে মুম্বাইয়ে পাড়ি দিয়েছেন রানু। প্রথমে জনপ্রিয় একটি টেলিভিশন শোয়ে হাজির হন তিনি।

এরপর সেখান থেকে সোজা হিমেশ রেশমিয়ার স্টুডিওতে। হিমেশের সুর ও সঙ্গীতে একটি গানে কণ্ঠও দেন। সেই গানের শিরোনাম ‘তেরি মেরি’। এরই মধ্যে গানটির দুটি লাইন ভাইরাল হয়েছে।

এদিকে রানুর গানের প্রশংসা দেশ-বিদেশে ছড়িয়ে পড়লে রানুকে দিয়ে ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবির আরেকটি গান রেকর্ড করালেন হিমেশ। রাণুর আশিকি মে তেরি’ শিরোনামের নতুন এ গানটিতে হিমেশের সঙ্গে ডুয়েটে শোনা যাবে। নতুন রেকর্ড করা এ গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়ার পর মুহূর্তে তা ভাইরাল হয়।

‘ফুলো কা তারো কা’, ‘পানা কি তামান্না’ বা ‘জিন্দেগি অওর কুছ ভি নেহি’… দিন-রাত গান গাইতেন রানাঘাটের ভবঘুরে রাণু। সম্প্রতি কয়েকজন এই গানের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন। তারপরেই মুহূর্তে ভাইরাল রানাঘাটের লতা মঙ্গেশ্বর ক্ষেত ভবঘুরে রাণু।

রানাঘাটের স্টেশনের ভাইরাল রাণু এখন লাইমলাইটের কেন্দ্রবিন্দুতে। রাণু কী করছেন, কী পরছেন, কী গাইছেন…তার প্রতিটি গতিবিধিই খবরের শীর্ষে!

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com