সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে সাংবাদিক নির্যাতনের ঘটনায় পুলিশ প্রশাসনের দুঃখ প্রকাশ; দুই এসআই ক্লোজড

হবিগঞ্জে সাংবাদিক নির্যাতনের ঘটনায় পুলিশ প্রশাসনের দুঃখ প্রকাশ; দুই এসআই ক্লোজড

সাংবাদিক নির্যাতনের ঘটনায় পুলিশ কর্মকতা ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে। সাংবাদিকদের মাঝে বক্তব্য রাখছেন পুলিশ সুপার বিধান ত্রিপুরা ।

  • সাংবাদিক নির্যাতনের ঘটনায় পুলিশ কর্মকতা ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে -পুলিশ সুপার বিধান ত্রিপুরা ।

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জে ইউকে ভিত্তিক চ্যানেল এস এর সহকারী প্রতিনিধি সিরাজুল ইসলাম জীবনের উপর নির্যাতনের ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন পুলিশ সুপার বিধান ত্রিপুরা। বৃহস্পতিবার (০৭ জুন) দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি আরো বলেন, এ ঘটনার সাথে জড়িত কাউকেই কোন ছাড় দেয়া হবে না। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে। তিনি বলেন, কোন পুলিশ সদস্যের অপকর্মের দায় পুরো বাহিনী বহন করবে না। কারো ব্যক্তিগত অপরাধের দায়িত্ব তাকেই বহন করতে হবে।

তিনি জানান, এ ঘটনায় ইতোমধ্যেই সদর মডেল থানার এসআই রকিবুল হাসান ও এসআই আব্দুল মুকিদ চৌধুরীকে প্রত্যাহার করা হয়েছে। তিনি বলেন, পুলিশ ও সাংবাদিক পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে সমাজের উন্নয়নে কাজ করে থাকেন। রাষ্ট্রের উন্নয়নের স্বার্থেই তাদের একসাথে কাজ করা উচিত। তিনি সকল ভুল বোঝাবুঝি কাটিয়ে আগামীতে পুলিশ-সাংবাদিক ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

হবিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি ঈসমাইল হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আসম শামছুর রহমান ভূইয়া, হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান, গোলাম মোস্তফা রফিক, এডভোকেট রুহুল হাসান শরীফ, হারুনুর রশিদ চৌধূরী, শোয়েব চৌধুরী, মোহাম্মদ নাহিজ, এডভোকেট সফিকুর রহমান চৌধুরী প্রমুখ। প্রেসক্লাব সাধারণ সম্পাদক রাসেল চৌধুরীর স ালনায় মতবিনিময় সভায় হবিগঞ্জের কর্মরত শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

 

লোকালয়/একে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com