সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে মোটরসাইকেল চোরচক্রের ৩ গডফাদার গ্রেফতার

হবিগঞ্জে মোটরসাইকেল চোরচক্রের ৩ গডফাদার গ্রেফতার

হবিগঞ্জে মোটরসাইকেল চোরচক্রের ৩ গডফাদার গ্রেফতার
হবিগঞ্জে মোটরসাইকেল চোরচক্রের ৩ গডফাদার গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের গডফাদারসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে মোটরসাইকেলসহ বিভিন্ন পুলিশ কর্মকর্তাদের নামে বানানো সিল ও জাল কাগজপত্র উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- খুলনা জেলার সোনাডাঙ্গা থানাধীন পশ্চিম বানিয়াখামার এলাকার ইমদাদুল ইসলামের ছেলে সাইফুল মিয়া ওরফে পিয়াল, হবিগঞ্জ শহরতলীর উমেদনগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আলমগীর হোসেন ও চক্রের গডফাদার দীপক দাস।

সোমবার (৮ জুলাই) বিকালে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান হবিগঞ্জের এসপি মোহাম্মদ উল্যা।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, গ্রেফতারকৃত তিনজন মোটরসাইকেল চোর চক্রের অন্যতম সদস্য। এদের মধ্যে দীপক দাস তাদের গডফাদার। তার নির্দেশে চুরি সংঘটিত হওয়া থেকে শুরু করে কেনা-বেচা ও এক জেলা থেকে অন্য জেলায় হস্তান্তর প্রক্রিয়া চালিয়ে আসছিল চক্রটি। সম্প্রতি হবিগঞ্জ শহরে মোটরসাইকেল চুরি বৃদ্ধি পেলে তৎপর হয় আইনশৃঙ্খলা বাহিনী। এরই ধারাবাহিকতায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এসপি আরও জানান, গত তিন মাসে আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালিয়ে ৪২টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ ৪৫ জনকে আটক করেছে। এছাড়া প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ৫৮৭টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ইতোমধ্যেই ৩১৮টি মামলার নিষ্পত্তি করা হয়েছে। এ সময় পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com