সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে পুর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষে আহত ১৫

হবিগঞ্জে পুর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষে আহত ১৫

হবিগঞ্জে পুর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষে আহত ১৫
হবিগঞ্জে পুর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষে আহত ১৫

ক্রাইম ডেস্কঃ হবিগঞ্জের মাধবপুরে পুর্ব শত্রুতার তার জেরধরে দু’পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ১০ জন কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার কাটুরা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্

থানীয়রা জানান, কাটুরা গ্রামের বেনু মিয়ার ছেলে শামীম মিয়া ও তার লোকজনদের সাথে দীর্ঘদিন যাবত পুর্ব শত্রুতার জেরধরে বিরোধ চলে আসছে একই গ্রামের আব্দুল গনি মিয়ার ছেলে তাহের মিয়ার। এনিয়ে দুপুরে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে তারা। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষে আহতদের মধ্যে শাহাব উদ্দিন (২৫), হেলাল মিয়া (২০), ইয়াছিন আহমেদ (২৭), সালাউদ্দিন (৩০), শামীম মিয়া (৩০), রুবেল আহমেদ (২৩), শরিফুল ইসলাম (৫৩), মানুন মিয়া (১৯), সাইফুল ইসলাম (১৭) ও সাইফুদ্দিন আহমেদ (২৫) কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, পুর্ব শত্রুতার জেরধরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুণরায় সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com