সংবাদ শিরোনাম :
সুনামগঞ্জে অপরাধ প্রবনতা বন্ধে ৪ থানায় নৌকা প্রদান: পুলিশ সুপার

সুনামগঞ্জে অপরাধ প্রবনতা বন্ধে ৪ থানায় নৌকা প্রদান: পুলিশ সুপার

ফরিদ মিয়া, সুনামগঞ্জ থেকে: সুনামগঞ্জ জেলার সুরমা নদী সহ জেলার গুরুত্বপুর্ণ শাখা নদীতে এবং হাওড় এলাকায় গরু চুরি, ডাকাতি সহ ভিবিন্ন প্রকার অপরাধ বন্ধে এবার সদর মডেল থানাসহ ৪থানা পুলিশ কে নৌকা প্রদান করেছেন পুলিশ সুপার বরকতুল্লাহ খান। এসব নৌকা নদীগুলো ছাড়াও থানার আওতাধিন হাওর এলাকাতেও নিয়মিত টহল পরিচালনার কাজে ব্যবহৃত হবে বলে জানিয়েছে জেলা পুলিশ।

সোমবার দুপুরে শহরের লঞ্চঘাট এলাকার পুলিশ ফাড়ি সংলগ্ন সুরমা নদীর তীরে সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল্লাহ’র কাছে আনুষ্ঠানিকভাবে নৌকা টি হস্তান্তর করেন জেলা পুলিশ সুপার বরকতুল্লাহ খান। এর মধ্য দিয়ে জেলার ধর্মপাশা, মধ্যনগর ও তাহিরপুর থানায়ও এসব নৌকা হস্তান্তর করাহলো অন্নান্য থানাতেও নদী এবং হাওড়ে অপরাধ প্রভনতা কমাতে ভাড়া নৌকা দিয়েও আইন শৃংখলা স্বাভাবিক রাকতে নিয়মিত টহল দেওয়া হয় । প্রায় তিন লক্ষ টাকা ব্যায়ে তৈরী করা হয়েছে ৪টি ইঞ্জিণ চালিত নৌকা। এমনটিই জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

নৌকা হস্তান্তর করার আনুষ্ঠানিকতায় কাজের সফলতা কামনা করে মোনাজাত করাহয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(হেডকোয়ার্টার) মাহবুবুর রহমান,সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শহিদুল্লাহ, জেলা পুলিশের বিশেষ শাখার ডি আই ও টু আব্দুল লতিফ তরফদার , গোয়েন্দা শাখার ওসি কাজী মুক্তাদীর হোসেন, সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি(তদন্ত) আব্দুল্লাহ আল মামুনসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

নৌকা হস্তান্তর শেষে পুলিশ সুপার বরকতুল্লাহ খান বলেন‘ জেলার সকল অঞ্চলে নাগরিক নিরাপত্তা ব্যবস্থার উন্নয়নে আরো কঠোরভাবে পুলিশ কাজ করছে, নদী ও হাওরে পানি বৃদ্ধি পাওয়ায় যেসব অঞ্চলে চুরি হওয়ার ভয় আছে বা অপরাধ সংঘঠিত হতে পারে এমন ঝুকি রয়েছে সেসব এলাকায় এসব নৌকা দিয়ে আমাদের পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করবেন, আমরা নৌ- রুটে ভিবিন্ন প্রকার অপরাধ ঠেকাতে এই নৌকাযোগে আমাদের পেট্রোল টিমের টহল কাজ পরিচালনা করবো, অপরাধ দমনে জেলা পুলিশ স্থলভাগে যেভাবে কাজ করছে জলভাগেও সেভাবেই কঠোর, আমরা শান্তিপুর্ণ এই জেলাকে কোনভাবেই অশান্ত হতে দেবোনা”।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com