সংবাদ শিরোনাম :
‘সঞ্জু’তে মাধুরী রুপে আনুশকা!

‘সঞ্জু’তে মাধুরী রুপে আনুশকা!

‘সঞ্জু’তে মাধুরী রুপে আনুশকা!
‘সঞ্জু’তে মাধুরী রুপে আনুশকা!

বিনোদন ডেস্কঃ ‘সঞ্জু’ সিনেমার পোস্টার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই বেড়ে যায় ভক্ত দর্শকের কৌতূহল। রণবীর কাপুর হুবহু সঞ্জয় দত্তের মতো সেজেছেন। একই ভঙ্গীতে হাঁটাচলা, কথাবার্তার পাশাপাশি চেহারাও পালটে ফেলেছেন সঞ্জয়ের আদলে। কিন্তু এবার রণবীর নয়, আলোচনায় এসেছেন আনুশকা শর্মা। তার একটি পোস্টার মুক্তি পেতেই শোরগোল পড়েছে বিটাউনে।

সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’তে অতিথি চরিত্রে অভিনয় করছেন আনুশকা শর্মা। সিনেমাতে তার ভূমিকাটা ঠিক কী, সেটা নিয়ে এতদিন কম জল্পনা হয়নি। তবে এবার শুরু হয়েছে অন্য একটি জল্পনা। পোস্টার মুক্তির পর গুঞ্জন, সঞ্জুতে মাধুরী দীক্ষিতের ভূমিকায় দেখা যাবে আনুশকাকে। আর এই জল্পনা উসকে দিয়েছেন পরিচালক রাজকুমার হিরানি নিজে।

পোস্টারে নব্বইয়ের দশকের মাধুরীর লুকে ধরা পড়েছেন আনুশকা। ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগের মাধ্যমে ‘সঞ্জু’র নতুন একটি পোস্টার শেয়ার করে পরিচালক রাজকুমার হিরানি লিখেছেন, আনুশকা রয়েছেন একটি বিশেষ চরিত্রে…। আপনারা অনুমান করতে পারছেন কোন চরিত্রে?’…ট্রেলার লঞ্চে এই তথ্যটা সামনে আসবে।’

প্রথমে শোনা গিয়েছিল, এক সাংবাদিকের চরিত্রে দেখা যাবে আনুশকাকে। পরে আবার শোনা যায়, কোনো বিশেষ চরিত্রে দেখা যাবে নায়িকাকে। কিন্তু হিরানির শেয়ার করা পোস্টারে নব্বইয়ের দশকে মাধুরীর লুকে ধরা পড়েছেন আনুশকা। যদিও সেকথা স্পষ্টভাবে বলেননি পরিচালক। শুধু ইঙ্গিত দিয়েছেন মাত্র। ফলে ঠিক কোন ভূমিকায় রয়েছেন আনুশকা, সেটা পরেই জানা যাবে।

যদিও সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে আনুশকা বলেছিলেন, ‘আমি এই সিনেমাতে একটা অতিথি চরিত্র করছি। আমি কিন্তু সঞ্জয়ের প্রেমিকা কিংবা কোনো সাংবাদিকের চরিত্র করছি না। শুধু এটুকু বলতে পারি, বাস্তবের কোনো চরিত্রের সঙ্গে আমার চরিত্রের কোনো মিল নেই।’

সঞ্জয় দত্তের জীবনের বেশ কিছু অধ্যায়কে পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক রাজকুমার হিরানি। সঞ্জুর জীবনের অন্যতম অধ্যায় হিসেবে ধরা হয় তার সঙ্গে মাধুরীর সম্পর্ককে। কখনও নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও দু’জনের মধ্যে সম্পর্ক ছিল বলে অনেকে দাবি করেন। সঞ্জয় দত্তের জীবনের সেই অধ্যায়কে রাখা নিয়ে আপত্তি তুলেছিলেন মাধুরী। সিনেমা থেকে অধ্যায়টি বাদ পড়েছে কি না, তা সময়ই বলবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com