সংবাদ শিরোনাম :
শায়েস্তাগঞ্জে করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে মাথা ন্যাড়া করার ধুম

শায়েস্তাগঞ্জে করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে মাথা ন্যাড়া করার ধুম

lokaloy24.com


লোকালয় ডেস্ক: সারাবিশ্ব করোনা ভাইরাসের আতংকে দিনযাপন করছে। এর ভয়াবহতা মহামারী আকারে ছড়িয়ে পড়ছে। বাংলাদেশে ও এর তীব্রতা প্রকট আকার ধারণ করতেছে।
শায়েস্তাগঞ্জে পাড়া মহল্লায় অনেক স্থানে লকডাউন করা হয়েছে। মরণব্যাধী ভাইরাস থেকে বাচার জন্য মানুষ সবসময় মাস্ক, হ্যান্ড গ্লাভস, স্যানিটাইজার ব্যবহার করছে। অত্র অঞ্চলের মানুষ কর্মব্যস্ততা থেকে অবসর পেয়ে অলস সময় কাটাচ্ছে। কিন্তু এই করোনা ভাইরাস থেকে রেহাই পাওয়ার জন্য অনেককেই মাথা ন্যাড়া করতে দেখা গেছে।

ইতোমধ্যে অনেকেই একসাথে মাথা ন্যাড়া করে তাদের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়ছেন, এতে অনেকই তাদের এ ধরনের সতর্কতা অবলম্বন করার জন্য প্রশংসায় ভাসাচ্ছেন। শায়েস্তাগঞ্জের নুরপুর ইউনিয়নের আকিল হোসেন টিপন মাথা ন্যাড়া করে দলগত ছবি ফেইসবুকে পোস্ট করে তিনি লিখেছেন, টাকলিয়া…….তেরা বাপ টাকলিয়া……… বালাহহহহ হুস হুস,সাব কেহতে শেয়তান কি শালা।

এমন লকডাউন সেলুনও খুলা না তাই মাথাও সেইভ কইরা লাইলাম। উনার সাথে কথা বললে তিনি বলেন করোনা ভাইরাস যাতে সংক্রামন না করতে পারে সেজন্য তিনি তার বন্ধুদেরকে সাথে নিয়ে মাথা ন্যাড়া করেছেন, এতে গরমে মাথা ঠান্ডা ও থাকবে এবং চুল থেকে ভাইরাস সংক্রামিত হতে পারবে না। তবে খোজ নিয়ে জানা যায়, মাথা ন্যাড়া করার জন্য ডাক্তারদের কোনরকম পরামর্শ নেই, নিজ নিজ সচেতনাবোধ থেকেই তারা মাথা ন্যাড়া করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com