সংবাদ শিরোনাম :
লাখাই ছাত্রলীগের বর্ধিত সভা, উপজেলা কমিটি বিলুপ্ত

লাখাই ছাত্রলীগের বর্ধিত সভা, উপজেলা কমিটি বিলুপ্ত

লাখাই ছাত্রলীগের বর্ধিত সভা, উপজেলা কমিটি বিলুপ্ত
লাখাই ছাত্রলীগের বর্ধিত সভা, উপজেলা কমিটি বিলুপ্ত

লোকালয় ডেস্কঃ লাখাই উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। গত শনিবার দুপুরে উপজেলা ছাত্রলীগের এক বর্ধিত সভায় এই কমিটি বিলুপ্ত ঘোষণা করেন জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান। তিনি জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতে ছাত্রলীগকে সামনে থেকে ভূমিকা পালন করতে হবে। সেই লক্ষ্যে লাখাই উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শীঘ্রই হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি সদর-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির এর সাথে পরামর্শক্রমে নতুন কমিটি গঠন করা হবে বলেও জানান তিনি।

সভায় প্রধান অতিথি ছিলেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ।

উপজেলা ছাত্রলীগের সভাপতি এডভোকেট খোকন চন্দ্র গোপের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তৌহিদ মোল্লার পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক আজিজ, হবিগঞ্জ পৌর ছাত্রলীগ সভাপতি ফয়জুর রহমান রবিন।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শেখ মুক্তার হোসেন বেনু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার ও শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, বামৈ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামূল হক মামুন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফজলে এলাহী ফরহাদ, এডভোকেট মাহফুজ মিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামূল মজিদ শাকীল, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফয়সল মোল্লা, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হেলাল উদ্দিন আফরোজ ও হাফিজুল ইসলিাম, সাবেক উপ অর্থ সম্পাদক মুর্শেদ আহমেদ, সাবেক উপ প্রচার সম্পাদক মহিবুর রহমান পিপলু, সাবেক উপ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক কাউছার আহমেদ, সাবেক উপ ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক শেখ আবু মোঃ ফয়সল, সাবেক উপ আইন বিষয়ক সম্পাদক আব্দুল কাদির, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি জুনাইদ তালুকদার, আতাউর রহমান, সোহেল রানা, জিকে মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন, সাংগঠনিক সম্পাদক আনিসুজ্জামান বাপ্পী,পাঠাগার বিষয়ক সম্পাদক জুয়েল, ত্রাণ বিষয়ক সম্পাদক অলিউর রহমান, ছাত্রলীগ নেতা রনি, সেন্টু, মুনিম, পলাশ ভট্টাচার্য্য, জুয়েল প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com