সংবাদ শিরোনাম :
মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্রকে হত্যা, প্রতিবেশী গ্রেফতার

মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্রকে হত্যা, প্রতিবেশী গ্রেফতার

মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্রকে হত্যা, প্রতিবেশী গ্রেফতার
মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্রকে হত্যা, প্রতিবেশী গ্রেফতার

ক্রাইম ডেস্কঃ ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ উপজেলায় অপহরণের পর মুক্তিপণ না পেয়ে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্কুলছাত্রের প্রতিবেশী ইয়াছিন মো. শাহিনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

৩০ এপ্রিল, সোমবার সন্ধ্যায় গ্রেফতারকৃত যুবকের মিরেরবাগ বালুর মাঠ এলাকার বাসা থেকে ওই স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়। নিহত স্কুলছাত্র মো. সোহাগ খান (১১) একই এলাকার মো. ইদ্রিস খানের ছেলে। সে ওরিয়েন্ট টেক্সটাইল মিলস স্কুল অ্যান্ড কলেজের পঞ্চম শ্রেণির ছাত্র।

ঘটনার তদন্ত কর্মকর্তা দক্ষিণ কেরাণীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুল আলম জানান, গ্রেফতারকৃত যুবকের বাড়ি উপজেলার মিরেরবাগ বালুর মাঠ এলাকায়। এ ঘটনায় স্কুলছাত্রের বাবা মো. ইদ্রিস খান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় গ্রেফতার ওই প্রতিবেশী যুবক ইয়াছিন মো. শাহিন (২৫) ও অজ্ঞাত আরও ২/৩ জনকে আসামি করা হয়।

গ্রেফতারকৃত যুবককে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে এসআই আশরাফুল জানান, একটি ব্যবসা করতে যেয়ে শাহিনের প্রায় তিন লাখ টাকার দেনা হয়। পাওনাদাররা প্রায়ই চাপ দিতে থাকলে তিনি এই অপহরণের পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী সোমবার দুপুরে শাহিন কৌশলে সোহাগকে তাদের বাসায় ডেকে এনে স্কচটেপ দিয়ে তার হাত-পা ও নাক-মুখ বেঁধে ফেলেন। পরে সোহাগের বাবার কাছে মোবাইলে মুক্তিপণ দাবি করেন। টাকা যথাসময়ে না দিলে এবং ঘটনাটি পুলিশকে জানালে সন্তানকে মেরে ফেলারও হুমকি দেন।

আশরাফুল জানান, পরবর্তী সময়ে শিশুটির পরিবার পুলিশের কাছে এসে সব খুলে বললে পুলিশ প্রযুক্তির সহায়তায় শাহিনকে আটক করে এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার ঘরের খাটের নিচ থেকে সোহাগের লাশ উদ্ধার করে।

লাশের ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপতাল মর্গে পাঠানো হয়েছে জানিয়ে এসআই আশরাফুল বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুক্তিপণ না পেয়ে শিশুটিকে শ্বাসরোধে হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করেছেন শাহিন।’

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে মামলায় গ্রেফতার দেখিয়ে শাহিনকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।

দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, এটি একটি মর্মান্তিক ঘটনা। এ ঘটনায় গ্রেফতার শাহিন একাই জড়িত বলে ধারণা করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com