সংবাদ শিরোনাম :
মাত্র ৬ হাজার টাকায় বাইক, সাথে কাগজপত্রও ফ্রী!

মাত্র ৬ হাজার টাকায় বাইক, সাথে কাগজপত্রও ফ্রী!

মাত্র ৬ হাজার টাকায় বাইক, সাথে কাগজপত্রও ফ্রী!
মাত্র ৬ হাজার টাকায় বাইক, সাথে কাগজপত্রও ফ্রী!

আন্তর্জাতিক ডেস্ক- শিরোনাম শুনে অবিশ্বাস্য মনে হলেও ঘটনা সত্য। হ্যাঁ, মাত্র ৬ হাজার টাকায়ই পাওয়া যায় মোটরসাইকেল! সাথে আবার কাগজপত্রও ফ্রি। আর এমন আকর্ষণীয় অফারে বাইক কিনছেনও অনেকে। তবে এতে বিপত্তিও রয়েছে।

সম্প্রতি কলকাতার বাঁকুড়ার বিষ্ণুপুর এলাকায় বেশ কয়েকটি বাইক চুরি হয়। ঘটনার তদন্তে নামে পুলিশ। কয়েকটি বাইক উদ্ধারও করা হয়।

হারানো বাইক উদ্ধারে নেমে সরফরোজ মল্লিক নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। ওই যুবককে জিজ্ঞাবাদে ৬ হাজার টাকায় বাইক ও কাগজপত্রের আকর্ষণীয় তথ্য পাওয়া যায়।

পুলিশ জানিয়েছে, স্থানীয় কিছু যুবক নিয়মিত মোটরসাইকেল চুরি করে। তারা গড়ে তুলেছে আন্তঃজেলা গাড়ি চুরি সিন্ডিকেট। ঘটনা তদন্তে ছয় সদস্যের একটি বিশেষ দল গঠন করা হয়েছে।

বাইক উদ্ধার অভিযানে তল্লাশির এক পর্যায়ে ১৭টি বাইক উদ্ধার করা হয়েছে। বাইকগুলি বিভিন্ন ব্যক্তি কিনে নিজেদের বাড়িতে রেখেছিল। বাইকের সাথে নকল কাগজপত্রও উদ্ধার করা হয়েছে।

জেলা পুলিশ সুপার সুখেন্দু হীরা জানান, উদ্ধার হওয়া বাইকগুলির খড়গপুর, মেদিনীপুর, কোতোয়ালি, চন্দ্রকোনাসহ বিভিন্ন এলাকা থেকে চুরি করা হয়েছিল।

তিনি জানান, বাইক চোর সিন্ডিকেট অত্যন্ত গোপনে একধরনের বাজার তৈরি করেছে। যেখানে মাত্র ৬ হাজার টাকায় একটি মোটরসাইকেল বিক্রি করা হত। সাথে নকল কাগজ-পত্র তৈরি করে দিল তারা। সূত্র: জিনিউজ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com