সংবাদ শিরোনাম :
বোনকে ডাক্তার দেখিয়ে ফেরার পথে ভাইয়ের মৃত্যু

বোনকে ডাক্তার দেখিয়ে ফেরার পথে ভাইয়ের মৃত্যু

বোনকে ডাক্তার দেখিয়ে ফেরার পথে ভাইয়ের মৃত্যু
বোনকে ডাক্তার দেখিয়ে ফেরার পথে ভাইয়ের মৃত্যু

লোকালয় ডেস্কঃ নোয়াখালীর সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় মো. সোলাইমান (৪০) নামের এক কলেজশিক্ষক নিহত হয়েছেন। শুক্রবার বিকেল চারটার দিকে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের তেরিজ পোলের কাছে সোনাপুর-চরজব্বর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত সোলাইমানের বোন, ভগ্নিপতি ও ভাগনেসহ চারজন আহত হয়েছে। তাঁদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত সোলাইমান সুবর্ণচরের একটি কলেজের প্রভাষক ছিলেন। তাঁর বাড়ি উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের হাজীপুর গ্রামে।

সুবর্ণচরের চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন প্রথম আলোকে এই তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, দ্রুতগামী অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগলে দুর্ঘটনা ঘটে। এতে মো. সোলাইমান নামে এক কলেজশিক্ষক নিহত হন। আহত হয়েছেন আরও চারজন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে সন্ধ্যা পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, বোন ও ভাগনেকে ডাক্তার দেখিয়ে বিকেলে জেলা শহর মাইজদী থেকে অটোরিকশাযোগে গ্রামের বাড়িতে ফিরছিলেন সোলাইমান। অটোরিকশাটি সুবর্ণচরের চরওয়াপদা ইউনিয়নের তেরিজ পোল পার হওয়ার পর নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে অটোরিকশায় থাকা সোলাইমান তাঁর বোন কোহিনুর আক্তার (৩৫), ভগ্নিপতি মো. দেলোয়ার (৪৮) ও ভাগনে মো. নাহিদ (৮) আহত হয়। গুরুতর আহত অবস্থায় সোলাইমানকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে সোলাইমানের মৃত্যু হয়। আহতদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com