সংবাদ শিরোনাম :
বিভেদ ভুলে ইবাদতের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে হবে: এমপি আব্দুল মজিদ খান

বিভেদ ভুলে ইবাদতের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে হবে: এমপি আব্দুল মজিদ খান

বিভেদ ভুলে ইবাদতের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে হবে: এমপি আব্দুল মজিদ খান
বিভেদ ভুলে ইবাদতের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে হবে: এমপি আব্দুল মজিদ খান

স্টাফ রিপোর্টার: বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান বলেছেন পবিত্র রমজান মাস মুসলমানদের জন্য বড় নিয়ামত। এই পবিত্র মাসে ইবাদত করলে সবচেয়ে বেশি ছোয়াব পাওয়া যায়। সকল বিভেদ ভুলে এই পবিত্র মাসে ইবাদতের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে হবে। আসুন দেশ ও জাতির কল্যাণে যাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বেশিদিন কাজ করে যেতে পারেন সেজন্য আমরা সবাই মিলে দোয়া করি। কারণ এই প্রধানমন্ত্রীর জন্যই দেশ আজ উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছে। আমরা সকলে মিলে শান্তিপূর্ণভাবে যার যার ধর্মীয় কর্মকান্ড পালন করতে পারছি। এক সময় জঙ্গিবাদ এবং বোমাবাজদের জন্য দেশে ধর্মীয় কর্মাকান্ডে বিঘœ ঘটেছিল। এই অশুভ শক্তি এখনও দেশে ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্রকারীদের হাত থেকে দেশ রক্ষা করতে আগামী নির্বাচনেও নৌকার বিজয় নিশ্চিত করা প্রয়োজন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে কারণে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে দাঁড়িয়েছে। সবসময়ের অবহেলিত ভাটি বাংলার বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলায় শিক্ষা যোগাযোগ স্বাস্থ্য বিদ্যুতায়ন কৃষিসহ সকল ক্ষেত্রে অভূতপূর্ন উন্নয়ন হয়েছে। শেখ হাসিনার সরকার না হলে এত উন্নয়ন করা সম্ভব হতো না।

গতকাল শুক্রবার বিকেলে বানিয়াচং আইডিয়াল কলেজে ইফতার ও দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি এডভোকেট মোঃ আব্দুল মজিদ এসব কথা বলেন।

আইডিয়াল কলেজের সভাপতি ও সাবেক চেয়ারম্যান জনাব মোঃ হায়দারুজ্জামান ধন মিয়ার সভাপতিত্বে ও প্রভাষক অরূপ কুমার দাসের পরিচালনায় স্বগত বক্তব্য রাখেন অধ্যক্ষ স্বপন কুমার বনিক বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান খান, আলীয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দাল হোসেন খান, ভাইস প্রিন্সিপাল মাওলানা আতাউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শিক্ষক বিপুল ভূষণ রায়, সর্দার জালাল উদ্দিন খান বাবুল, জনাব আলী কলেজের সাবেক ভিপি শাহ নেওয়াজ ফুল মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক আবুল হোসেন, সাবেক সহ সভাপতি আব্দুল কাদির তুফানী, সাবেক সাংগঠনিক সম্পাদক আরজু মিয়া, অধ্যক্ষ মাওলানা মোবাশ্বির আহমেদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান, উপজেলা সেচ্ছা সেবক লীগের সভাপতি আশরাফ সোহেল সাধারণ সম্পাদক আবু আশরাফ চৌধুরী বাবু উপজেলা ছাত্রলীগের সভাপতি এ জেড এম উজ্জ্বল সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধুরী রিপন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়ত করেন হাফেজ নজরুল ইসলাম ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com