সংবাদ শিরোনাম :
বিএনপি-জামায়াতকে ক্ষমতায় দেখতে চায় না বাংলার জনগণ

বিএনপি-জামায়াতকে ক্ষমতায় দেখতে চায় না বাংলার জনগণ

বিএনপি-জামায়াতকে ক্ষমতায় দেখতে চায় না বাংলার জনগণ
বিএনপি-জামায়াতকে ক্ষমতায় দেখতে চায় না বাংলার জনগণ

লোকালয় ডেস্কঃ আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বিএনপি-জামায়াতের রাজনীতির সমালোচনা করে বলেছেন, যারা বাংলাদেশকে বিশ্বাস করে না সেই বিএনপি-জামায়াতকে বাংলার জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না।

রোববার (৬ মে) দুপুর সোয়া ১২টায় পাবনার চাটমোহর রেলওয়ে স্টেশনে চাটমোহর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সংক্ষিপ্ত পথসভায় একথা বলেন তিনি।

চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সাকওয়াত হোসেন সাকুর সভাপতিত্বে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন- পাবনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু, চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর আসনের সংসদ সদস্য মকবুল হোসেন এমপি প্রমুখ।

আনিসুল হক আরো বলেন, যারা স্বাধীন সার্বভৌমত্ব বাংলাদেশ বিশ্বাস করে না, যারা রাজনীতির নামে জ্বালাও পোড়াও করে, বাংলাদেশের উন্নতি ত্বরান্বিত করতে চায় বাংলার জনগণ আর তাদের তথা স্বাধীনতা বিরোধীদের ক্ষমতায় দেখতে চায় না।

মন্ত্রী বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি, মুক্তিযুদ্ধে অংশ নিয়েছি এবং দেখেছি। বাংলার জনগণ তাই আবারো বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় নিয়ে আসবে ইনশাআল্লাহ।

এছাড়াও চাটমোহর রেলওয়ে স্টেশনের উন্নিতকরণ, স্থানীয় জনগণের আইনি জটিলতা নিরসনে কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে প্রতিশ্রুতি দেন মন্ত্রী।

এর আগে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী ৭২৬ নম্বর সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে করে দুই মন্ত্রী চাটমোহর রেলওয়ে স্টেশনে নামলে ঈশ্বরদী-আটঘরিয়া-চাটমোহর-ভাঙ্গুড়া-পাবনার শতশত অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাদের ফুলেল শুভেচ্ছা জানান।

পরে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে সংবর্ধনা ও পথসভায় বক্তব্য শেষে মন্ত্রী পাবনার আদালত চত্বরে নতুন ভবন উদ্বোধনের উদ্দেশে রওনা হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com