বাবার স্বপ্ন পূরন করতেই মাঠে নেমেছি: রেজা কিবরিয়া

বাবার স্বপ্ন পূরন করতেই মাঠে নেমেছি: রেজা কিবরিয়া

বাবার স্বপ্ন পূরন করতেই মাঠে নেমেছি: রেজা কিবরিয়া
বাবার স্বপ্ন পূরন করতেই মাঠে নেমেছি: রেজা কিবরিয়া

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী ড. রেজা কিবরিয়া বলেন, বাবার স্বপ্ন পূরন করতেই আমি এমপি প্রার্থী হয়েছি। বড় চাকুরী ছেড়ে আজ আপনাদের সেবায় এসেছি। আমি নবীগঞ্জ বাহুবলের এমপি নির্বাচিত হলে ভিক্ষার জন্য কারও কাছে হাত পাততে হবে না।

শনিবার (১৫ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩ টায় বাহুবলের একটি হোটেলে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলে তিনি।

তিনি বলেন, বাবার ইচ্ছা ছিল বাহুবল-নবীগঞ্জের এমপি হয়ে জনগনের সেবায় নিজেকে আতœনিয়োগ করবেন। বাবার জীবদ্দশায় তা সম্ভব হয়নি। বাবার স্বপ্ন পূরনইে আমি এমপি পার্থী হয়েছি। বাবার স্বপ্ন পূরন করতে, আমি বিদেশে অনেক টাকা বেতনের চাকুরী ছেড়ে দিয়ে জনসেবায় আতœনিয়োগ করতে এসেছি। আমি পাবলিক সার্ভেন্ট হিসাবে জনগণের মধ্যে বেঁচে থাকতে চাই।

তিনি আরো বলেন, দেশ বিদেশ ঘুরে যে অভিজ্ঞতা অর্জন করেছি নবীগঞ্জ বাহুবলের জনগনের ভাগ্য উন্নয়নে তা কাজে লাগাতে চাই। আমরা ক্ষমতায় গেলে এদেশের রাজা প্রজার ষ্টাইল বদলিয়ে দেশের উন্নয়নে কাধে কাধ মিলিয়ে কাজ করব।

তিনি দু:খ প্রকাশ করে বলেন, নির্বাচন কমিশন অযথা আমার সাড়ে ৫ হাজার টাকা ঋনখেলাপী দেখিয়ে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়। অপরদিকে ৫ হাজার কোটি টাকার ঋখেলাপী রেখেও জনৈক প্রার্থীকে মনোনয়ন পত্র বৈধ বলে ঘোষনা দেওয়া হয়েছিল।

তিনি আওয়ামীলীগকে ইঙ্গিত করে বলেন, ওরা আমাদেরকে ভয় পায়, তাই ড. কামাল হোসেন, আসম রব আমার উপর হামলা চালায়, আমরা ভীরু নই, হামলা মালা আমরা ভয় পাইনা। দেশ এখন অন্ধকারে ৩০ তারিখের পর আলোতে আসবে আমাদের এ প্রিয় দেশ। এ সময় তিনি ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার বাবা জীবিত থাকলে তিনি এখন আওয়ালীগ করতেন না। এসময় তিনি নেতাকর্মীদের ৩০ তারিখ পর্যন্ত সব কিছু ধৈয্য করে মোকাবেলা করার আহব্বানও জানান।

এর আগে বিকাল ৩ টায় ড. রেজা কিবরিয়া নেতাকর্মীদের নিয়ে তিনি পুরো বাহুবল বাজার ঘুরে ঘুরে নির্বাচনী প্রচারনা করেন। উপজেলায় মহাজোট প্রার্থীদের পোষ্টার দেখা গেলেও ধানের শীষের পোষ্টার দেখা যায়নি। গ্রেফতারের ভয়ে গা ঢাকা দিয়েছে বিএনপি জামায়াত নেতাকর্মীরা। তবে তাদের ধারনে ৩০ তারিখ সারাদিন ধানের শীষের নিরব ভোট বিল্পব হবে।

এ সময় উপস্থিত ছিলে জেলা জাসাস সভাপতি মিজানুর রহমান চেধুরী, উপজেলা বিএনপির সহসভাপতি আব্দুল কাইয়ূম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাজুসহ অঙ্গসংঘঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com