সংবাদ শিরোনাম :
বানিয়াচঙ্গে অপহৃতা উদ্ধার, গ্রেফতার ২

বানিয়াচঙ্গে অপহৃতা উদ্ধার, গ্রেফতার ২

বানিয়াচঙ্গে অপহৃতা উদ্ধার, গ্রেফতার ২
বানিয়াচঙ্গে অপহৃতা উদ্ধার, গ্রেফতার ২

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচংয়ে দুই অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় অপহৃতাকে উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার খাগাউড়া ইউপির সাদতপুর এলাকার একটি বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নবীগঞ্জ উপজেলার ঝিটকা গ্রামের মৃত আবদুল গণি তালুকদারের ছেলে আবদুল করিম তালুকদার ও মৌলভীবাজার সদর উপজেলার দরগামহল্লার আছই উল্লার ছেলে রাজু তালুকদার।

উদ্ধারকৃত ব্যক্তি হলেন ঝিটকা গ্রামের মৃত আবদুল গণি তালুকদারের ছেলে আবদুল আলী তালুকদার। পুলিশের জরুরি সেবা ত্রিপল নাইন (৯৯৯) এর কল পেয়ে পুলিশ অভিযান চালায়।

গ্রেফতার অভিযানে নেতৃত্বে দেন বানিয়াচং থানার এসআই ফিরোজ আল মামুন ও এসআই সফিকুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যার দিকে নিজ বাড়ি থেকে অপহৃত হন আবদুল আলী তালুকদার। পারিবারিক সম্পত্তি বন্টনের বিরোধের জেরে তারই আপন ভাই অপহরণ করে। পাকা দেয়াল টপকিয়ে বাড়ির ভেতরে ঢুকে দেশীয় অস্ত্রেরমুখে তাকে অপহরণ করে নেয়া হয়। বানিয়াচং উপজেলা খাগাউড়া ইউপির সাদতপুর গ্রামের দুঃসর্ম্পকের এক আত্মীয়ের পুরুষ শূন্য বাড়িতে হাত-পা বেধে একটি ঘরে আটকে রেখে মানসিক নির্যাতন করতে থাকে। ওই বাড়ির এক মহিলা শনিবার সকালে ঘটনাটি পাশের বাড়ির এক পুরুষ লোককে জানান।

তিনি পুলিশের জরুরি সেবা ত্রিপল নাইন (৯৯৯) এ কল করে ঘটনাটি জানান। তাৎক্ষনিক ত্রিপল নাইন থেকে বানিয়াচং থানা পুলিশকে ব্যবস্থা নিতে নিদের্শ দেয়া হয়।

বানিয়াচং থানার এসআই ফিরোজ আল মামুন জানান, ৯৯৯ এর কল পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অভিযান চালায়। এসময় করিমকে গ্রেফতার করলেও রাজু দৌঁড় দেয়। তাকে গ্রেফতারে পুলিশও পিছু পিছু দৌঁড়ায়। প্রায় ২কিলোমিটার দৌঁড়ানোর পর কাদাঁযুক্ত একটি খালের পানিতে রাজুকে ঝাপটে ধরা হয়।

বানিয়াচং থানার ওসি রাশেদ মোবারক বলেন, অভিযুক্তদের বাড়ি নবীগঞ্জ থানায়। এ ব্যাপারে নবীগঞ্জ থানায় ভিকটিমের পরিবার অভিযোগ করেছেন। শনিবার রাতে নবীগঞ্জ থানা পুলিশের কাছে তাদের হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com