সংবাদ শিরোনাম :
বাধনের পর পূর্ণিমাও সড়ে দাড়ালে ‘দহন’ ছবি থেকে!

বাধনের পর পূর্ণিমাও সড়ে দাড়ালে ‘দহন’ ছবি থেকে!

বাধনের পর পূর্ণিমাও সড়ে দাড়ালে ‘দহন’ ছবি থেকে!
বাধনের পর পূর্ণিমাও সড়ে দাড়ালে ‘দহন’ ছবি থেকে!

বিনোদন ডেস্কঃ বাঁধনের পর দহন ছবি থেকে সরে দাঁড়ালেন পূর্ণিমাও। এই অভিনেত্রী জানালেন, সিয়াম-পূজা অভিনীত ছবিটিতে তিনি কাজ করছেন না। ছবি থেকে সরে দাঁড়ানোর কারণ হিসেবে পূর্ণিমা বলেন, চলচ্চিত্রে প্রত্যাবর্তনের খবরটি নেতিবাচকভাবে গণমাধ্যমে প্রকাশ পাওয়া এবং শুটিংয়ের আগে প্রস্তুতির জন্য কম সময় পাওয়া।

গতকাল মঙ্গলবার মুঠোফোনে প্রথম আলোক পূর্ণিমা বলেন, ‘১ জুন থেকে ছবির শুটিং শুরু হওয়ার কথা। এত অল্প সময়ের মধ্যে তাড়াহুড়া করে কাজটি করতে চাইছি না। আমি প্রস্তুত নই।’ তবে আরেকটি সূত্র বলছে, ‘দহন’ ছবিতে কাজের কথাবার্তা চূড়ান্ত হওয়ার পর গণমাধ্যমে খবরটি ভিন্নভাবে উপস্থাপন করায় পূর্ণিমার ভালো লাগেনি। বিষয়টি ইতিবাচকভাবে নিতে পারেননি বলেই দহন-এ কাজ করছেন না তিনি। পূর্ণিমাও বিষয়টি স্বীকার করলেন। বললেন, “‘বাঁধনের ছেড়ে দেওয়া ছবিতে পূর্ণিমা”, “বাঁধনের জায়গায় পূর্ণিমা”-বিভিন্ন সংবাদমাধ্যমে তাদের খবরে এ ধরনের শিরোনাম করায় আমার ভালো লাগেনি। এ সময়ে এসে এ ধরনের খবর আমি নিতে পারছি না। কারও ছেড়ে দেওয়া ছবি করার মনমানসিকতা এখন আর নেই। তাই কাজটি করব না বলে প্রযোজনা প্রতিষ্ঠানকে জানিয়ে দিয়েছি।’

পূর্ণিমার সরে দাঁড়ানোর বিষয়টির সত্যতা জানতে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাঁর ফোন বন্ধ পাওয়া যায়।

‘দহন’ ছবি থেকে বাঁধন সরে গেলে প্রযোজনা প্রতিষ্ঠানের পছন্দের নায়িকা হিসেবে পূর্ণিমাকে চূড়ান্ত করা হয়। চুক্তিবদ্ধ না হলেও উভয় পক্ষের আলাপ-আলোচনায় পূর্ণিমা অভিনয়ের কথাবার্তা চূড়ান্ত করেছিলেন। দীর্ঘদিন পর তাঁর চলচ্চিত্রে ফেরার খবরটি সে সময় গণমাধ্যমে ফলাও করে প্রকাশিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com