সংবাদ শিরোনাম :
ফ্যাশন অনুষ্ঠানে না আসায় সোনাক্ষীর বিরুদ্ধে মামলা

ফ্যাশন অনুষ্ঠানে না আসায় সোনাক্ষীর বিরুদ্ধে মামলা

ফ্যাশন অনুষ্ঠানে না আসায় সোনাক্ষীর বিরুদ্ধে মামলা
ফ্যাশন অনুষ্ঠানে না আসায় সোনাক্ষীর বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ মামলা দায়ের করা হয়েছে। ভারতের উত্তর প্রদেশের মুরাদাবাদ জেলায় সোনাক্ষীসহ আরও চার জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন প্রমোদ শর্মা নামের এক ব্যক্তি।

ওই ব্যক্তির অভিযোগ, ৩০ সেপ্টেম্বর দিল্লির মুরাদাবাদের কাটঘর এলাকার ইন্ডিয়ান ফ্যাশন অ্যান্ড বিউটি অ্যাওয়ার্ড কোম্পানির একটি ফ্যাশন অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য ৩৭ লক্ষ টাকা নিয়েছিলেন সোনাক্ষী। কিন্তু অনুষ্ঠানে অংশ নেননি ‘দাবাং’খ্যাত অভিনেত্রী। পারিশ্রমিকের পুরো টাকা তাকে অগ্রিম দেওয়া হয়েছিল।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ওই অনুষ্ঠানে সোনাক্ষীসহ আরও সাতজনের অংশ নেওয়া কথা ছিল। তাঁদের ফ্লাইটের টিকিটও দেওয়া হয়। কিন্তু অনুষ্ঠানের দিন সোনাক্ষী সিনহার পক্ষ থেকে জানানো হয়, সকাল ১০টার বদলে বেলা ২টার ফ্লাইটের টিকিট কাটতে হবে। সোনাক্ষীসহ পাঁচজনের টিকিট পাওয়া যায়। বাকি দুজনের টিকিট পাওয়া যায়নি।

এর পরপরই অনুষ্ঠানে আসবেন না বলে জানিয়ে দেন সোনাক্ষী সিনহা। এতে বিপাকে পড়েন ইন্ডিয়ান ফ্যাশন অ্যান্ড বিউটি অ্যাওয়ার্ড কোম্পানির মালিক প্রমোদ শর্মা। তড়িঘড়ি অনুষ্ঠানটি বাতিল করতে হয় তাকে। আর অনুষ্ঠান বাতিল করার অভিযোগে প্রমোদকে গ্রেপ্তার করে পুলিশ। পরে প্রয়োজনীয় কাগজ দেখিয়ে শেষ পর্যন্ত ছাড়া পান তিনি।

প্রমোদ শর্মার অভিযোগ, অনুষ্ঠানের পর সোনাক্ষীর সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করার জন্য যোগাযোগ করা হলে তিনি কোনো সদুত্তর দেননি। বিষয়টিকে এড়িয়ে গেছেন। তাই বাধ্য হয়েই থানায় অভিযোগ করতে হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, দিল্লি পুলিশও মামলার বিষয়টিকে আমলে নিয়ে তদন্ত শুরু করেছে। তবে এই বিষয় সোনাক্ষী সিনহার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com