সংবাদ শিরোনাম :
প্রবল বৃষ্টিতে মহাসড়কে উঠে এলো হাঙ্গর

প্রবল বৃষ্টিতে মহাসড়কে উঠে এলো হাঙ্গর

প্রবল বৃষ্টিতে মহাসড়কে উঠে এলো হাঙ্গর
প্রবল বৃষ্টিতে মহাসড়কে উঠে এলো হাঙ্গর

লোকালয় ডেস্কঃ ভারতের কর্নাটক প্রদেশে গত চারদিনের প্রবল বৃষ্টিতে ভেসে গেছে রাস্তাঘাট। সমুদ্র তীরবর্তী মেঙ্গালুরু শহরে বৃষ্টির পানির সঙ্গে আরব সাগর থেকে ভেসে এসেছে হাঙ্গর এবং সাপ।

৩০ মে, বুধবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি অনলাইন জানিয়েছে এই তথ্য।

এনডিটিভি অনলাইনে প্রকাশিত এক ভিডিওতে মেঙ্গালুরুর রাস্তায় আটকা পড়া একটি হাঙ্গর দেখা যায়। মারুতি গাড়ির ভেতর থেকে এক যাত্রী ওই ভিডিও করেন। ভিডিওতে দেখা যায়, প্রায় ছয় ফুট লম্বা একটি হাঙ্গরকে ধাতব হুকে বিঁধে টেনে নিয়ে যাচ্ছেন এক স্থানীয় ব্যক্তি। হাঙ্গরটি এরপর মারা যায়।

আরেকটি ভিডিওতে দেখা যায়, মেঙ্গালুরুর এক আবাসিক এলাকায় রাস্তায় জমে থাকা পানির ভেতর দিয়ে সাঁতরে যাচ্ছে পাঁচ ফুট লম্বা একটি সাপ। সাপটিকে দেখে আতঙ্কিত হয়ে পড়ে পথচারীরা।

ব্যাঙ্গালুরু থেকে ৩৭৫ কিলোমিটার দূরের শহর মেঙ্গালুরুতে প্রবল বৃষ্টির পর রাস্তা ডুবে যায় এমনকি বিভিন্ন ভবনেও পানি ঢুকতে শুরু করে। স্কুলের শিশুদের কমলা রঙের ভেলায় করে বাসায় পৌঁছে দেয় দুর্যোগ ব্যবস্থাপনা স্বেচ্ছাসেবীরা। দোকানপাট বন্ধ হয়ে গেছে। অনেক গাড়ি পানিতেই আটকে রয়েছে।

আগামী কয়েক দিনেও ভারতের ওই এলাকায় বৃষ্টিও বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। জেলে ও পর্যটকদের সাগরে নামতে মানা করেছে কর্তৃপক্ষ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com