সংবাদ শিরোনাম :
পুলিশকে কামড় দিয়ে পালাতে গিয়ে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

পুলিশকে কামড় দিয়ে পালাতে গিয়ে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

পুলিশকে কামড় দিয়ে পালাতে গিয়ে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ
পুলিশকে কামড় দিয়ে পালাতে গিয়ে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

লোকালয় ডেস্কঃ মাদকদ্রব্যসহ আটক করার পর পুলিশের ভ্যানে তোলা হয় জহুরুল হককে (৪০)। পুলিশের হাতে কামড় দিয়ে ভ্যান থেকে পালানোর কৌশল করেন তিনি। পরে পুলিশের গুলিতে আহত হন ওই মাদক ব্যবসায়ী।
গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের কদমতলা মসজিদের কাছের একটি কালভার্ট-সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
জহুরুল হক কালীগঞ্জের চন্দ্রপুর ইউনিয়নের লতাবর গ্রামের ইউসুফ আলীর ছেলে। তাঁর ডান পায়ের হাঁটুর নিচে গুলি লেগেছে। তাঁকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়ার পর আজ শুক্রবার দুপুরে বিশেষ ব্যবস্থায় লালমনিরহাট আদালতে পাঠানো হয়। এ ঘটনায় আহত হয়েছেন কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) বিজু মিয়া ও কনস্টেবল শফিকুল ইসলাম। তাঁদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনায় মামলা করেছে পুলিশ। তবে জহুরুল হকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আগে থেকেই পাঁচটি মামলা ছিল বলে জানায় পুলিশ।

এলাকাবাসী ও কালীগঞ্জ থানা-পুলিশ সূত্রে জানা যায়, গতকাল গভীর রাতে বোতলা কদমতলা মসজিদ এলাকায় মাদক ব্যবসায়ী জহুরুল হকসহ কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক পাচার করছে—এমন তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে যায় পুলিশের একটি টহল দল। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেনের নেতৃত্বে পুলিশের ওই টহলদল ঘটনাস্থল থেকে জহুরুল হককে আটক করে পুলিশের ভ্যানে তোলে। এ সময় জহুরুল হকের সঙ্গীরা লাঠিসোঁটা নিয়ে পুলিশের ওপর হামলার প্রস্তুতি নিতে থাকেন। একপর্যায়ে সুযোগ বুঝে জহুরুল হক এসআই বিজু মিয়া ও কনস্টেবল শফিকুলকে হাতে কামড় দিয়ে গাড়ি থেকে নেমে পালাতে থাকেন। হুঁশিয়ারি দেওয়ার পরেও না থামায় পুলিশ বাধ্য হয়ে তাঁর ডান পায়ের হাঁটুতে দুটি গুলি ছোড়ে। পরে গুলিবিদ্ধ জহুরুল হককে আটক করা হয়। রাতেই তাঁকে কালীগঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।

ওসি মকবুল হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ৫ কেজি গাঁজা ও ৫৫টি ইয়াবা উদ্ধার করেছে। এ ঘটনায় কালীগঞ্জ থানা-পুলিশ আজ একটি মামলা করেছে। এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে জহুরুল হককে আজ দুপুরে বিশেষ ব্যবস্থায় লালমনিরহাট আদালতে সোপর্দ করা হয়।

লালমনিরহাট পুলিশ সুপার এস এম রশিদুল হক বলেন, জহুরুল হক একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com