সংবাদ শিরোনাম :
ধানমন্ডির ক্যাফে রিও-তে নারী টয়লেটে গোপন ক্যামেরা

ধানমন্ডির ক্যাফে রিও-তে নারী টয়লেটে গোপন ক্যামেরা

ধানমন্ডির ক্যাফে রিও-তে নারী টয়লেটে গোপন ক্যামেরা
ধানমন্ডির ক্যাফে রিও-তে নারী টয়লেটে গোপন ক্যামেরা

ক্রাইম ডেস্কঃ রাজধানীর একটি রেস্টুরেন্টে মোবাইলের গোপন ক্যামেরা দিয়ে মহিলা টয়লেটে এক নারী চিকিৎসকের আপত্তিকর ছবি ধারণের অভিযোগ পাওয়া গেছে।

রবিবার বিকালে ধানমন্ডির সাত মসজিদ রোডের মীর নূর মার্কেটে অবস্থিত ‘ক্যাফে রিও’ নামে একটি রেস্টুরেন্টে এই ঘটনা ঘটে। ঘটনার পর পুলিশ সাজিত নামে ওই রেস্টুরেন্টেরে এক কর্মচারীকে আটক করে থানায় নিয়ে যায়।

ঘটনার সময় উপস্থিত এক নারী চিকিৎসক নাম প্রকাশ না শর্তে ঢাকাটাইমসকে জানান, ঢাকা মেডিকেল এর ক্যাজুয়াল্টি বিভাগের ২০/২৫ জন মিলে বিকালে ‘ক্যাফে রিও’ রেস্টুরেন্টে যায় খাবার খেতে যায়। এসময় একজন নারী চিকিৎসক টয়লেটে গেলে হঠাৎ দেয়ালের বেশ কয়েকটি ছিদ্র দেখতে পান। পরে তিনি বেরিয়ে দেখতে পান ওই রেস্টুরেন্টের এক কর্মচারী মোবাইলের ক্যামেরা দিয়ে ভিডিও করছেন। সঙ্গে সঙ্গে ওই চিকিৎসক তার মোবাইল কেড়ে নিয়ে দেখতে পান তার আপত্তিকর ভিডিও।

ঘটনার পর ধানমন্ডি থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে আটক করে। অভিযুক্ত ওই কর্মচারী প্রথম দিকে ঘটনার সত্যতা স্বীকার না করলেও পরে তিনি জানান, বিশেষ একটি সফটওয়্যার মোবাইলে ডাউনলোড করে এই ভিডিও করেছিলেন। তবে রেস্টুরেন্টে কর্তৃপক্ষ বলছে এই ঘটনার সাথে তাদের কোন সম্পৃক্ততা নেই।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে ঢাকাটাইমসকে বলেন, ‘রবিবার বিকালে খাবার খেতে রাজধানীর ধানমন্ডির ক্যাফে রিওতে যান কয়েকজন। গল্প, আড্ডা আর খাওয়া দাওয়ার এক ফাঁকে টয়লেটে যান একজন নারী চিকিৎসক। হঠাৎই তার নজরে আসে দেয়ালে কয়েকটি ছিদ্র। পাশের কক্ষেই পুরুষদের জন্য নির্ধারিত টয়লেট। সেখান থেকেই গোপনে ধারণ করা হচ্ছে আপত্তিকর দৃশ্য।’

‘তড়িঘড়ি বাথরুম থেকে বেরিয়ে চিৎকার করলে এগিয়ে আসেন বন্ধুরা। এসময় অভিযুক্ত ক্যাফে রিও কর্মীর মোবাইল জব্দ করে পাওয়া যায় নারী চিকিৎসকের আপত্তিকর দৃশ্য।’

ওসি জানান, ‘এ ব্যাপারে কেউ অভিযোগ করেননি। তবে ওই যুবক অপরাধ করেছে তাই তাকে আজ মামলা দিয়ে কোর্টে পাঠানো হয়েছে।’

‘ক্যাফে রিও’ ব্যবস্থাপনা পরিচালক অভি বলেন, ‘ঘটনাটা বিচ্ছিন্ন। এরপর যেন হয় সে বিষয় নিশ্চিত করব।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com