সংবাদ শিরোনাম :
‘দোস্তানা টু’তে কার্তিক-জানভি

‘দোস্তানা টু’তে কার্তিক-জানভি

‘দোস্তানা টু’তে কার্তিক-জানভি
‘দোস্তানা টু’তে কার্তিক-জানভি

বিনোদন ডেস্ক: অভিষেক বচ্চন, জন আব্রাহাম ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত জনপ্রিয় সিনেমা দোস্তানা। অনেকদিন থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল, সিনেমাটির সিক্যুয়েল নির্মাণ করবেন প্রযোজক করন জোহর। অবশেষে এটি নির্মাণের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন এই নির্মাতা।

দোস্তানা-টু সিনেমায় অভিনয় করবেন কার্তিক আরিয়ান ও জানভি কাপুর। এ প্রসঙ্গে সিনেমাটির প্রযোজক করন জোহর বলেন, আমি জানভি ও কার্তিককে নিয়ে দোস্তানা ফ্র্যাঞ্চাইজি সামনে এগিয়ে নিতে চাই এবং কিছু দেশি বয়-গার্ল ম্যাডনেস তৈরির জন্য তর সইছে না। এটি কার্তিক আরিয়ানের সঙ্গে ধর্মা প্রোডাকশনের প্রথম সিনেমা, আমরা তার সঙ্গে কাজ করার অপেক্ষায় রয়েছি।

ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে তৈরি হবে সিনেমাটি। কার্তিক-জানভি ছাড়াও এতে আরো এক অভিনেতা থাকবেন। করন জোহর বলেন, প্রধান চরিত্রে আরো একজন নতুন অভিনেতাকে দেখা যাবে, যিনি আমাদের প্রোডাকশন হাউসের অসাধারণ প্রতিভাধর অভিনয়শিল্পীদের সঙ্গে যুক্ত হবেন।

এছাড়া দোস্তানা-টু সিনেমার পরিচালকের আসনেও থাকবেন নতুন মুখ। এ সিনেমার মাধ্যমে কলিন ডিকুনহার পরিচালক হিসেবে অভিষেক হবে।

২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত দোস্তানা সিনেমাটি দর্শকের মাঝে বেশ ভালো সাড়া ফেলে। এ সিনেমার ‘দেশি গার্ল’ গানটিও বেশ জনপ্রিয়তা পায়। এছাড়া বক্স অফিসেও হিট ছিল সিনেমাটি। করন জোহর প্রযোজিত দোস্তানা সিনেমাটি পরিচালনা করেন তরুণ মনসুখানি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com