সংবাদ শিরোনাম :
ঢাবি শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় একজন‌ আটক

ঢাবি শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় একজন‌ আটক

আটক
আটক

শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় একজন‌কে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (৭ জানুয়ারি) রাতে র‌্যাব সদর দপ্তরের এক শীর্ষ কর্মকর্তার বরা‌তে এ খবর দি‌য়ে‌ছে ই‌ত্তেফাক। সংবাদমাধ্যম‌টি‌কে ওই কর্মকর্তা বলেন, ‘একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরবর্তীতে জানানো হবে।’

আটককৃত ব্যক্তির এ ঘটনার সঙ্গে সংশ্লিষ্টতা আছে কিনা এ র‍্যাবের ওই কর্মকর্তা বলেন, ‘মঙ্গলবার দুপুরে গাজীপুরের টঙ্গী থেকে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব আটক করে সদর দপ্তরে নিয়ে আসে। এ সংক্রান্ত বিষয়ে র‌্যাব বুধবার সকালে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত তথ্য জানানো হবে।

এর আগে গত রবিবার (৬ জানুয়ারি) রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নামার পর এক ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ করে অজ্ঞাত এক যুবক। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাত ৩০-৩৫ বছরের এক যুবককে আসামি করেছেন।

ইতোমধ্যে সিআইডির ক্রাইম সিন বিভাগ ঘটনাস্থল থেকে বেশ কিছু আলামত সংগ্রহ করেছে। ওই ছাত্রীর চিকিৎসায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ মেডিক্যাল বোর্ড গঠন করেছে। স্বাস্থ্য পরীক্ষার পর ঐ ছাত্রীকে ধর্ষণের আলামত পাওয়া গেছে বলে জানিয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ।

সূত্র- দৈনিক ইত্তেফাক

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com