সংবাদ শিরোনাম :
ডিসি কবীরের খাস কামরা দেখলো তদন্ত কমিটি

ডিসি কবীরের খাস কামরা দেখলো তদন্ত কমিটি

ডিসি কবীরের খাস কামরা দেখলো তদন্ত কমিটি
ডিসি কবীরের খাস কামরা দেখলো তদন্ত কমিটি

জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরের আপত্তিকর ভিডিও প্রকাশের ঘটনায় মন্ত্রিপরিষদ বিভাগের গঠিত কমিটি তদন্ত শুরু করেছে।

গতকাল বৃহস্পতিবার মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম সচিব (জেলা ও মাঠ প্রশাসন) ড. মুশফিকুর রহমানের নেতৃত্বে ৫ সদস্যের তদন্ত দলটি জেলা প্রশাসকের কার্যালয়ে পৌঁছে।

ডিসি কবীরের সঙ্গে নারী অফিস সহায়কের অপত্তিকর ভিডিও গত ২২ আগস্ট রাত থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে সারাদেশেই নিন্দার ঝড় ওঠে। ২৫ আগস্ট তাকে ওএসডি করে জামালপুরে নতুন ডিসি নিয়োগ দেয় জনপ্রশাসন মন্ত্রণালয়। ওই দিনই ঘটনা তদন্তে কমিটি গঠন করা হয়।

জানা যায়, সাবেক ডিসি আহমেদ কবীরের আপত্তিকর ভিডিও প্রকাশের ঘটনায় গঠিত তদন্ত কমিটি গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ে পৌঁছে।

এর পরই কমিটির সদস্যরা তাদের কার্যক্রম শুরু করেন। শুরুতেই তারা জেলা প্রশাসকের ওই বিশ্রামকক্ষ পরিদর্শন করেন। এর পর জেলা প্রশাসনের সভাকক্ষে অফিস সহায়ক ওই নারীর সঙ্গে কথা বলেন তদন্ত দলের সদস্যরা। পৌনে ২টার দিকে সভাকক্ষ থেকে বের হয়েই ওই নারী আগামী রোববার থেকে নতুন করে পাঁচ দিনের ছুটির আবেদন করেন। এর পরই জেলা প্রশাসক কার্যালয় ত্যাগ করেন। তবে, তিনি সংবাদকর্মীদের সঙ্গে কোনো কথা বলেননি।

তদন্ত কমিটির সদস্যরা জেলা প্রশাসক কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গেও কথা বলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com