সংবাদ শিরোনাম :
জুয়ায় স্ত্রীকে বাজি, অতঃপর. . .

জুয়ায় স্ত্রীকে বাজি, অতঃপর. . .

জুয়ায় স্ত্রীকে বাজি, অতঃপর. . .
জুয়ায় স্ত্রীকে বাজি, অতঃপর. . .

লোকালয় ডেস্কঃ ভারতের ওড়িশায় বাজিতে হেরে এক ব্যক্তি স্ত্রীকে জয়ী ব্যক্তির হাতে তুলে দেওয়ার পর ওই নারীর ধর্ষণের শিকার হয়েছেন।

ঘটনার পর নির্যাতিত নারী পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। কিন্তু ততদিনে নির্যাতিতার স্বামী এবং ধর্ষণে অভিযুক্ত দুজনেই পলাতক।

বার্তা সংস্থা বাসসের প্রতিবেদনে জানা যায়, ঘটনাটি গত সপ্তাহের হলেও সম্প্রতি প্রকাশ পেয়েছে জেলার পুলিশ সুপারের হস্তক্ষেপে।

বাসসের প্রতিবেদনে জানা যায়, ভারতের ওড়িশা রাজ্যের এক ব্যক্তি বন্ধুর সঙ্গে জুয়া খেলতে নেমেছিলেন স্ত্রীকে বাজি রেখে। সেই জুয়া খেলতে গিয়ে হেরে যান তিনি। আর খেলার শর্ত হিসাবে স্ত্রীকে তুলে দেন জয়ী ব্যক্তির হাতে। পরে সেই ব্যক্তি পরাজিতের স্ত্রীকে ধর্ষণ করেন, যাকে ওই নারী ভাই বলে ডাকতেন।

স্থানীয় পুলিশ জানায়, বালেশ্বর জেলার অধিবাসী এক নারী তাদের কাছে অভিযোগ করেন যে তার স্বামী জুয়া খেলায় হেরে গিয়ে তাকে তুলে দিয়েছিলেন জুয়াতে জয়ী ব্যক্তির কাছে। পরে গ্রামের বাইরে নিয়ে গিয়ে সেই ব্যক্তি তাকে ধর্ষণ করেন।

ধর্ষণের শিকার ওই নারী বিবিসিকে টেলিফোনে বলেন, ‘সেদিন রাত ১১টা নাগাদ স্বামী বাড়িতে ফেরে। বলে তার সঙ্গে যেতে হবে। অত রাতে কোথায় যেতে হবে, বাচ্চারা ঘুমোচ্ছে—এসব বলেছিলাম আমি। কিন্তু স্বামী শোনেনি। কোনো জবাব না দিয়ে একরকম জোর করেই নিয়ে যায় গ্রামের বাইরে। সেখানে তার এক বন্ধু আগে থেকেই অপেক্ষা করছিল।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com