সংবাদ শিরোনাম :
জায়গা হবে কারাগারে, নইলে তালিকা ধরে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

জায়গা হবে কারাগারে, নইলে তালিকা ধরে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ফাইল ছবি

অনলাইন ডেস্ক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল মাদক ব্যবসায়ী ও পৃষ্ঠপোষকদের কারাগারে পাঠানোর হুঁশিয়ারি দিয়েছেন। তিনি বলেন, ‘মাদক ব্যবসায়ীদের বলছি, আপনাদের জায়গা হবে কারাগার। না হলে কোথায় আপনারা যাবেন, সেটা আপনারাই দেখবেন।’

আজ মঙ্গলবার মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে তিনি এই হুঁশিয়ারি উচ্চারণ করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, যে যত শক্তিধরই হোন না কেন, যাঁরা মাদক ব্যবসা করেন, ব্যবসায় উৎসাহিত করেন, অর্থ জোগান দেন কিংবা নিজে লাভবান হন—সম্পৃক্ততা থাকলেই ব্যবস্থা নেওয়া হবে। কে কীভাবে সম্পৃক্ত, সে নিয়ে গোয়েন্দারা কাজ করছেন। তালিকা ধরে একের পর এক ব্যবস্থা নেওয়া হবে বলে উল্লেখ করেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রী মাদকের প্রকোপ বন্ধ না হওয়া পর্যন্ত তাঁদের যুদ্ধ অব্যাহত থাকবে বলে ঘোষণা করেন।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদক নিয়ন্ত্রণে বাংলাদেশ সরকার মিয়ানমারের সঙ্গে দ্বিপক্ষীয় আলোচনা করেছে। তিনি নিজে মিয়ানমারের নেত্রী অং সান সু চির সঙ্গে কথা বলেছেন। কিন্তু তাঁরা গা করেনি। বাংলাদেশ এখন সীমান্ত এলাকায় কাঁটাতারের বেড়া দেওয়ার কাজ শুরু করেছে। তা ছাড়া সীমান্ত এলাকায় ‘সেন্সর’ বসানোরও সিদ্ধান্ত নিয়েছে। পার্বত্য চট্টগ্রামের যেসব দুর্গম এলাকা থেকে মাদক আসছে, সেই জায়গাগুলোয় সহজে পৌঁছানোর জন্য রাস্তাঘাট করা হচ্ছে।

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান বলেন, টেকনাফের পৌর মেয়র ও যুবলীগ নেতা একরামুল হকের মৃত্যুর কারণ খতিয়ে দেখতে তদন্ত কমিটি হয়েছে। কেউ আইনের ঊর্ধ্বে নয়। অপরাধ প্রমাণিত হলে সাজা হবে।

গত ২৬ মে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন টেকনাফ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর একরামুল হক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com