সংবাদ শিরোনাম :
জামা-কাপড় কিনতে মোবাইল চুরি করতেন কাশেম

জামা-কাপড় কিনতে মোবাইল চুরি করতেন কাশেম

জামা-কাপড় কিনতে মোবাইল চুরি করতেন কাশেম
জামা-কাপড় কিনতে মোবাইল চুরি করতেন কাশেম

চট্টগ্রাম: জামা-কাপড় কিনতে মোবাইল চুরি করেছিলেন  দাবি করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আবুল কাশেম নামে এক চোর।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আল ইমরান খানের আদালতে জবানবন্দি দেন আবুল কাশেম।

তিনি নগরের খুলশী থানাধীন ঝাউতলা এলাকায় নয়নের মা’র কলোনীতে বসবাস করেন। চুরির দায়ে এর আগেও কারাগারে গিয়েছিলেন বলে জবানবন্দিতে উল্লেখ করেছেন তিনি।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ বলেন, ‘মোবাইল চুরির ঘটনায় আবুল কাশেম নামে এক চোর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।’

আদালত সূত্রে জানা যায়, আবুল কাশেম তার দেওয়া জবানবন্দিতে উল্লেখ করেছেন-তিনি বিভিন্ন কমিউনিটি সেন্টারে বিয়েতে গিয়ে টার্গেট করে মোবাইল চুরি করেন। গত ৪ জানুয়ারি জিইসি মোড়ের কে স্কয়ার থেকে চুরি করা শাওমি মোবাইল পুরাতন স্টেশনে গিয়ে বিক্রি করে সাড়ে ৩ হাজার টাকা পান। সেই টাকা থেকে একটি প্যান্ট, দুইটি সোয়েটার, একটি গেঞ্জি ও একজোড়া সেন্ডেল কিনে বাকি টাকা তার মাকে দেন।

আবুল কাশেম ৪ জানুয়ারি যে মোবাইলটি চুরি করেছিলেন সেটি ছিল চট্টগ্রাম আদালতের এক বিচারকের। ওইদিন দুপুরে বিচারক সারোয়ার জাহান কে স্কয়ার কমিউনিটি সেন্টারে বিয়ের দাওয়াতে যান। সেখানে তার পকেট থেকে মোবাইল চুরি করেন আবুল কাশেম।

সম্প্রতি চুরির ঘটনায় জড়িত আবুল কাশেমকে গ্রেফতার করে পুলিশ। পরে আবুল কাশেম জানতে পারেন ৪ জানুয়ারি যার কাছ থেকে মোবাইল চুরি করেছিলেন তিনি একজন বিচারক। মঙ্গলবার পুলিশ তাকে আদালতে হাজির করলে জবানবন্দি দেন।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ৫ম আদালতের অফিস সহকারী মো. সোহেল বলেন, জবানবন্দিতে কাশেম জানান-গত ৪ জানুয়ারি কে স্কয়ার কমিউনিটি সেন্টারে চুরির উদ্দেশ্যে গিয়ে ভালো পোশাক করা, স্বাস্থ্যবান একজন লোককে টার্গেট করেন। সুযোগ বুঝে আড়াইটা থেকে ৩টার মধ্যে ওই ব্যক্তির পকেট থেকে শাওমি মোবাইল চুরি করেন তিনি। সম্প্রতি পুলিশ তাকে ধরার পর জানতে পারেন, ভুক্তভোগী ব্যক্তিটি একজন বিচারক ছিলেন। এর আগেও পুলিশের হাতে ধরা পড়ে কয়েকদিন কারাগারে ছিলেন বলেও জানিয়েছেন আবুল কাশেম।

জবানবন্দি রেকর্ড শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন ম্যাজিস্ট্রেট মো. আল ইমরান খান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com