সংবাদ শিরোনাম :
জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী: এমপি আবু জাহির

জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী: এমপি আবু জাহির

জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী: এমপি আবু জাহির
জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী: এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টারঃ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। তাই এ সরকার জনগণের সুবিধার কথা চিন্তা করেই দেশে উন্নয়ন কাজ পরিচালনা করে যাচ্ছে।

গতকাল লাখাই উপজেলার ২নং মোড়াকরি ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করে চিরতরে মানুষের ভোটের অধিকার কেড়ে নিতে চেয়েছিল। কিন্তু তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা তার এ স্বপ্ন সত্য হতে দেননি। তিনি বারবার ক্ষমতায় এসে দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছেন। আবু জাহির এমপি আরো বলেন, আওয়ামী লীগ সরকার ষড়যন্ত্রে বিশ্বাস করে না। আওয়ামী লীগ পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় না। আমরা বিশ্বাস করি দেশের মালিক জনগণ। তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালীন হবিগঞ্জের বিভিন্ন স্থানে মদ-জুয়ার প্রকোপ বেড়ে যায়। কিন্তু আপনারা আমাকে ভোট দিয়ে এমপি নিবাচিত করার পর হবিগঞ্জে মদ-জুয়া বন্ধ হয়েছে। তিনি বলেন, একটি মহল ইসলামের নাম ভাঙ্গিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়। এ জন্য তারা দেশের মানুষকে আওয়ামী লীগের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচারে লিপ্ত রয়েছে। তাদের অপপ্রচার থেকে আপনারা দূরে থাকতে হবে। অন্যতায় বিএনপি-জামায়াত দেশে আবারো সন্ত্রাস ও জঙ্গিবাদের সৃষ্টি করবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ইসহাক মিয়া মাস্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিদ মেম্বারের পরিচালনায় ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তৃতা করেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, ইউপি চেয়ারম্যান এনামূল হক মামুন, রফিকুল ইসলাম মলাই, উপজেলা আওয়ামী লীগ নেতা মাহফুজ মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোজাহিদ মিয়া, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সুমন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হাফিজুল ইসলাম, যুবলীগ নেতা মাহিন মিয়া, কৃষক লীগ নেতা আব্দুল ওয়াদুদ ও ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম।

ইফতার মাহফিলে মোড়াকরি ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি-ধারণ সম্পাদকসহ নেতাকর্মী এবং স্থানীয় জনগণ অংশ নেন।
বক্তারা বিগত সাড়ে ৯ বছরে হবিগঞ্জ-লাখাইয়ে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে এডভোকেট মোঃ আবু জাহির এমপিকে আবারো নির্বাচিত করার আহবান জানালে উপস্থিত জনতা হাত তুলে তাকে সমর্থন করেন এবং দলমত নির্বিশেষে ভোট দেয়ার প্রতিশ্র“তি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com