সংবাদ শিরোনাম :
জঙ্গি হামলার পর পিএসএল সম্প্রচার বন্ধ করল ভারত

জঙ্গি হামলার পর পিএসএল সম্প্রচার বন্ধ করল ভারত

জঙ্গি হামলার পর পিএসএল সম্প্রচার বন্ধ করল ভারত
জঙ্গি হামলার পর পিএসএল সম্প্রচার বন্ধ করল ভারত

ক্রীড়া ডেস্ক: ঘরের মাঠে সন্ত্রাসী হামলার ভয়ে আরব আমিরাতে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) টুর্নামেন্ট পরিচালনা করে আসছে পাকিস্তান। উপমহাদেশে ক্রমেই জনপ্রিয় হয়ে উঠা এ টুর্নামেন্টের এবার চতুর্থ আসর চলছে।কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলার জের ধরে এবার পিএসএলের সম্প্রচার বন্ধ করে দিয়েছে ভারত।

টিভি নেটওয়ার্ক ছাড়াও ভারতীয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজ পিএসএল সম্পর্কে তথ্য মুছে দিয়েছে। কাশ্মীরের পুলওয়ামায় সীমান্তে ভারতীয় সৈন্যদের ওপর পাকিস্তান ভিত্তিক জঙ্গি গোষ্ঠির হামলায় হতাহতের জেরে ভারতীয় সকল ওয়েবসাইটও পিএসএলের সংবাদ প্রচার বন্ধ করে দিল।

এবার ভারতে পিএসএল সম্প্রচারের দায়িত্ব ছিলো ডিস্পোর্টসের। কিন্তু তারা নিজে থেকেই এই টি-টোয়েন্টি লিগ দেখানো থেকে সরে দাঁড়িয়েছে। কাশ্মীরের জঙ্গি হামলায় প্রাণ হারিয়েছেন ভারতীয় নিরাপত্তা বাহিনী ‘সিআরপিএফ’ এর ৪৪ জন সৈন্য। পাকিস্তানভিত্তিক সন্ত্রাসবাদী সংগঠন জইশ-ই-মোহাম্মদ এ হামলার দায় স্বীকার করেছে। ভারতজুড়ে চলছে পাকিস্তান বিরোধী বিক্ষোভ, প্রতিবাদ। অন্যদের সঙ্গে তাল মিলিয়ে এবার ডিস্পোর্টস সরে দাঁড়িয়েছে।

শনিবার রাত থেকে পিএসএলের খেলা সম্প্রচার বন্ধ আছে ভারতে। হঠাৎ করেই পিএসএল প্রচার বন্ধ করে আফগান প্রিমিয়ার লিগ প্রচার শুরু করে ভারতের বিভিন্ন চ্যানেল। এরও বেশ কয়েক ঘণ্টা পর পিএসএল বন্ধের আনুষ্ঠানিক ঘোষণা দেয় ডিস্পোর্টস।

পাকিস্তান সুপার লিগের একমাত্র প্রডিউসার ছিল ডিস্পোর্টস। পিসিবি বিকল্প ব্যবস্থা না নিলে সম্প্রচার আওতার বাইরে থাকতে হবে পিএসএলকে। এ আসরের এবারের লড়াই গত বৃহস্পতিবার দুবাইয়ে শুরু হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com