সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের হামলায় আহত ছাত্রদল নেতার মৃত্যু

ছাত্রলীগের হামলায় আহত ছাত্রদল নেতার মৃত্যু

ছাত্রলীগের হামলায় আহত ছাত্রদল নেতার মৃত্যু
ছাত্রলীগের হামলায় আহত ছাত্রদল নেতার মৃত্যু

ক্রাইম ডেস্কঃ শত্রুতার জের ধরে বরগুনার পাথরঘাটা উপজেলায় পৌর ছাত্রলীগের সহ সাধারণ সম্পাদক সোহাগ ওরফে আতুর সোহাগ ও তার সহযোগীদের হামলায় গুরুতর আহত ৫ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. আসাদুল্লাহ (২৩) মারা গেছেন।

১৪ দিন ম‍ৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শুক্রবার (৯ মার্চ) সকাল ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ’র ৬ নম্বর বেডে মারা যান তিনি।

আসাদুল্লাহর ভাই মো. হাসান মিয়া দুপুরে এ তথ্য নিশ্চিত করে জানান, কিছুক্ষণ পরেই মরদেহ নিয়ে পাথরঘাটার উদ্দেশে রওনা হবেন তারা।  আসাদুল্লাহ পাথরঘাটা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আলাউদ্দিন হাওলাদারের ছেলে।

এর আগে শুক্রবার (২৩ ফেরুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে শত্রুতার জের ধরে পৌর ছাত্রলীগের সহ সম্পাদক মো. সোহাগ মিয়া ওরফে আতুর সোহাগ ও তার সহযোগী রুবেল কুটিয়ালসহ কয়েকজন প্রকাশ্যে ধারালো ছুরি দিয়ে আসাদুল্লাহকে এলোপাতাড়ি কোপায়। এতে তার ফুসফুস, কিডনি ও হৃৎপিণ্ড ক্ষতিগ্রস্ত হয়। এসময় তারা আসাদুল্লাহর ডান পায়ের রগও কেটে দেয়।

ঘটনার পর থেকে সোহাগ ওরফে আতুর সোহাগসহ তার সহযোগীরা পলাতক রয়েছে। ঘটনার দিন রাতেই আহত আসাদুল্লাহর বাবা মো. আলাউদ্দিন হাওলাদার পাঁচজনকে আসামি করে থানায় মামলা করেন। সোহাগের সহযোগী রুবেলের বাবা ওই মামলার ৩ নম্বর আসামি মো. জাহাঙ্গীর খানকে গ্রেফতার করলেও বাকীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহম্মেদ বলেন, ঘটনার পরই সন্ত্রাসী আতুর সোহাগের বাড়িতে অভিযান চালিয়ে রামদাসহ দেশীয় আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হলেও সোহাগকে গ্রেফতার করা সম্ভব হয়নি। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com