সংবাদ শিরোনাম :
চোটের কারণে লানজিনির পর বানেগাকেও হারালো আর্জেন্টিনা

চোটের কারণে লানজিনির পর বানেগাকেও হারালো আর্জেন্টিনা

চোটের কারণে লানজিনির পর বানেগাকেও হারালো আর্জেন্টিনা
চোটের কারণে লানজিনির পর বানেগাকেও হারালো আর্জেন্টিনা

খেলাধুলা ডেস্কঃ রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনা দলের মধ্যভাগ সামলানোর দায়িত্বটা তাঁর ওপর। কিন্তু সেই এভার বানেগাকে বিশ্বকাপে দেখা যাবে কি না সন্দেহ জাগছে। নতুন এক খবরে জানা গেছে, পায়ের মাংসপেশিতে চোট পেয়েছেন বানেগা। বিশ্বকাপ নিয়ে তাই শুরু হয়েছে দুশ্চিন্তা। এর আগে গতকাল দলের অনুশীলনে ডান হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় ম্যানুয়েল লানজিনির বিশ্বকাপে খেলার স্বপ্নের অপমৃত্যু ঘটেছে।

গত মাসে আর্জেন্টিনা কোচ হোর্হে সাম্পাওলির ২৩ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছেন। এর অনেক আগ থেকেই জানা ছিল এ দলে আছেন এভার বানেগা। আর্জেন্টিনার মধ্যমাঠের মূল ভরসা তো তিনিই। স্কোয়াড থেকে আরেক ভরসা লানজিনি আগেই ছিটকে পড়ার পর বানেগার এমন চোট নিঃসন্দেহে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের স্বপ্নে বড় ধাক্কা।

আর্জেন্টিনা দলের ট্রেনার হোর্হে দেসিও টিওয়াইসি স্পোর্টসকে জানিয়েছেন, ‘বানেগা চোট পেয়েছে এবং দুটো অনুশীলন সেশন মিস করবে।’ বিশ্বকাপ শুরুর আর মাত্র ৫ দিন বাকি। এর আগে বানেগার এমন চোট সাম্পাওলিকে নিশ্চিত দুর্ভাবনায় ফেলবে। এর আগে মূল গোলরক্ষক সার্জিও রোমেরোকেও চোটের কাছে হারিয়েছে আর্জেন্টিনা। লানজিনির বদলে রাশিয়ায় কে যাবেন, সে ব্যাপারেও এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। এর মাঝে বানেগাকে নিয়ে এমন দুশ্চিন্ত্রা নিশ্চয় ভালো লাগছে না দলের।

বিশ্বকাপে ‘ডি’ গ্রুপ থেকে ১৬ জুন আইসল্যান্ডের মুখোমুখি হবে আর্জেন্টিনা। এই গ্রুপে তাঁদের বাকি দুই প্রতিপক্ষ ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া। ২১ জুন ক্রোয়েশিয়ার মুখোমুখি হওয়ার পর ২৬ জুন নাইজেরিয়ার বিপক্ষে লড়বে সাম্পাওলির দল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com