সংবাদ শিরোনাম :
গোপালগ‌ঞ্জে বাস চাপায় দুই এনজিও কর্মি নিহত, আহত ২০

গোপালগ‌ঞ্জে বাস চাপায় দুই এনজিও কর্মি নিহত, আহত ২০

গোপালগ‌ঞ্জ প্রতিনিধি: গোপালগ‌ঞ্জে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী দুই এনজিও কর্মি নিহত হয়েছেন। এ সময় পথচারী ও বাসের যাত্রীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। গুরুতর আহত ১১ জনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শ‌নিবার সকাল সা‌ড়ে সাতটার দি‌কে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের ঘোনাপাড়া মোড়ে এ দুঘর্টনা‌টি ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. ম‌নিরুল ইসলাম ও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রুবেল শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

নিহতরা হলেন, বেসরকারি উন্নয়ন সংস্থা (রিক)’র গোপালগঞ্জ অফিসের মাঠ কর্মি পিরোজপুর জেলার পুলক ব্যাপারী (২৮) ও ইমরান হোসেন (৩০)। শনিবার সকালে তারা মোটরসাইকেলে করে কর্মস্থল গোপালগঞ্জ শহরের বেদগ্রাম আসছিলেন।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. ম‌নিরুল ইসলাম ও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রুবেল শেখ জানান, টু‌ঙ্গিপাড়া থেকে ছে‌ড়ে আসা গোপালগঞ্জগামী সাজিদ পরিবহনের (গোপালগঞ্জ-জ-০৫-০০৭) এক‌টি লোকাল বাস ঘোনাপাড়া মো‌ড়ে নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে রাস্তার পা‌শে দা‌ঁড়ি‌য়ে থাকা একটি বাস, একটি রিকশা-ভ্যান, একটি থ্রি-হুইলার‌কে ধাক্কা দি‌য়ে ট্রা‌ফিক আইল্যান্ডে গি‌য়ে স‌জো‌রে ধাক্কা লাগায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী এনজিও কর্মি পুলক ব্যাপারী ও ইমরান হোসেন নিহত ও পথচারীসহ অন্তত ২০ জন আহত হন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মিরা আহত‌দের‌কে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান।

 

লোকালয়/একেএনআই

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com