সংবাদ শিরোনাম :
খালেদা জিয়া কখনো গণতন্ত্রের পক্ষে ছিলেন না: এমপি আবু জাহির

খালেদা জিয়া কখনো গণতন্ত্রের পক্ষে ছিলেন না: এমপি আবু জাহির

খালেদা জিয়া কখনো গণতন্ত্রের পক্ষে ছিলেন না: এমপি আবু জাহির
খালেদা জিয়া কখনো গণতন্ত্রের পক্ষে ছিলেন না: এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টারঃ  হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন- বর্তমান সরকারের নানামুখী উদ্যোগের কারণে দেশে এতো উন্নয়ন হচ্ছে। উন্নতি হয়েছে যোগাযোগ ব্যবস্থার, স্কুল-কলেজ, মসজিদ, মন্দিরের। কর্মসংস্থান সৃষ্টি হয়েছে আয় বেড়েছে মানুষের, বিদ্যুৎ পৌঁছেছে মানুষের বাড়ি বাড়ি। তিনি বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল, তাদের সময়ে কি উন্নয়ন হয়েছে আপনারা নিজেরা চিন্তা করলেই মিলাতে পারবেন। তাদের সরকারের আমলে কয়টা রাস্তা-ঘাট, স্কুল কলেজ ছিল, আর এখন কতটা আছে। এখন টিআর-কাবিখা আপনারা দেখছেন এবং পাচ্ছেন, কাজও হচ্ছে। কিন্তু বিএনপি-জামায়াত জনগণের সম্পদ লুটে নিয়েছিল। সোমবার নবগঠিত শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডুরা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, বিএনপি আর জামায়াত ক্ষমতা থাকাকালেই জঙ্গীবাদের উত্থান ঘটে। খালেদা জিয়া কখনোই গণতন্ত্রের পক্ষে ছিলেন না। আর এখনও নেই। তিনি জনগণের অধিকার হরণের রাজনীতিতে ব্যস্ত।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব হোসেন চৌধুরী দিলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বদরুল আলম দীপনের পরিচালনায় ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তৃতা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক ও সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল। এছাড়াও বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া, আব্দুল আউয়াল তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, উপ প্রচার সম্পাদক নূরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, উপজেলাসাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম সরদার, সদস্য শাহজাহান তালুকদার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি গাজিউর রহমান এমরান, সাধারণ সম্পাদক ফখরুল হামিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মামুন খান কিবরিয়া, ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফখরুদ্দীন সাজিব, যুগ্ম আহবায়ক রাজিব খান চৌধুরী, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আরিফুল ইসলাম আজমান, যুগ্ম আহবায়ক ইউসুফুর রহমান প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ প্রায় ৩ সহশ্রাধিক লোকজন এই ইফতার মাহফিলে অংশ নেন।

বক্তারা এডভোকেট মোঃ আবু জাহির এমপির মাধ্যমে সম্পাদন হওয়া ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামী নির্বাচনেও তাকে ভোট দেয়ার আহবান জানান। এ সময় উপস্থিত লোকজন বক্তব্যে একাত্মতা প্রকাশ করে দলমত নির্বিশেষে এমপি আবু জাহিরকে নির্বাচিত করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com