সংবাদ শিরোনাম :
খালেদার সাজা বাড়ানোর আবেদন বেআইনি: রিজভী

খালেদার সাজা বাড়ানোর আবেদন বেআইনি: রিজভী

খালেদার সাজা বাড়ানোর আবেদন বেআইনি: রিজভী
খালেদার সাজা বাড়ানোর আবেদন বেআইনি: রিজভী

বার্তা ডেস্কঃ দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাজা বাড়ানোর জন্য দুর্নীতি দমন কমিশনের (দুদক) আবেদনকে ‘বেআইনি’ বলে মন্তব্য করেছেন দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। তার দাবি, ফৌজদারি মামলায় সাজা বাড়ানোর জন্য রিভিউ পিটিশনের বিষয়টি দুদকের আইনেও নেই।

বৃহস্পতিবার (২৯ মার্চ) দুপুরে রাজধানীর নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে রিজভী কথা বলছিলেন।

তিনি বলেন, স্বপ্রণোদিত হয়ে নয়, সরকারের ইচ্ছার প্রতিফলন ঘটাতে এবং রাজৈনতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই খালেদা জিয়ার বিরুদ্ধে দুদক মামলা দিয়েছিল। একই কারণে এখন সাজা বাড়ানোর আবেদন করেছে।

দেশে চলতে থাকা ১৩৩ স্থানীয় সরকার নির্বাচনে ‘সরকারি বাহিনী আগের মতই তাণ্ডব চালাচ্ছে’ অভিযোগ তুলে রিজভী বলেন, নির্বাচন কমিশন সবকিছু জেনেও এর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছে না।

জনমত উপেক্ষা করে সরকারি খরচে প্রধানমন্ত্রীর (শেখ হাসিনা) ভোট চাওয়া আইনের পরিপন্থি দাবি করে বিএনপির এ মুখপাত্র বলেন, জনগণ যখন এর বিরুদ্ধে জেগে উঠবে তখন আর পালানোর পথ থাকবে না।

রিজভী সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার মুক্তি দাবির পাশাপাশি প্রধানমন্ত্রীর পদত্যাগ ও সংসদ ভেঙে দিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, শওকত মাহমুদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, নির্বাহী সদস্য আমিনুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com