সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে ভাড়া নিয়ে সংঘর্ষে সিএনজিচালক নিহত

কিশোরগঞ্জে ভাড়া নিয়ে সংঘর্ষে সিএনজিচালক নিহত

কিশোরগঞ্জে ভাড়া নিয়ে সংঘর্ষে সিএনজিচালক নিহত

ভৈরব প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরবের মেন্দিপুর গ্রামে সিএনজি ভাড়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে সিদ্দিক মিয়া (৪২) নামের এক সিএনজিচালক নিহত হয়েছেন।

এ সময় উভয় পক্ষের ২০ জন আহত হয়েছেন। রোববার সকাল ৮টার দিকে মেন্দিপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। নিহত সিদ্দিক মিয়া রসুলপুর পূর্বপাড়া গ্রামের মুক্তার মিয়ার ছেলে।

আহতদের মধ্য রইছ উদ্দিন (৩২), স্বপ্না বেগম (৩৫), নিজাম উদ্দিন (৭৫), আবদুর রাজ্জাককে (৪০) ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়ে দেয় পুলিশ।

 

স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে সিদ্দিক মিয়ার সিএনজি ভাড়া নিয়ে মেন্দিপুর এলাকার ভোলা মেম্বারের সঙ্গে ঝগড়া হয়। ঝগড়াকে কেন্দ্র করে গত তিনদিন ধরে দুই পক্ষের মধ্য উত্তেজনা বিরাজ করছিল। রোববার সকালে উভয়পক্ষ দেশীয় অস্ত্র, দা, বল্লম, লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

 

এ সময় বল্লমের আঘাতে সিদ্দিক মিয়া গুরুতর আহত হলে তাকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

ভৈরব থানা পুলিশের ওসি মো. মোখলেছুর রহমান জানান, সিএনজি ভাড়া নিয়ে এই সংঘর্ষের সৃষ্টি হয়। এছাড়া দুই পক্ষের দীর্ঘদিনের শত্রুতা রয়েছে। নিহত সিদ্দিক মিয়ার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com