সংবাদ শিরোনাম :
কন্যার বাবা হলেন দ্য রক

কন্যার বাবা হলেন দ্য রক

কন্যার বাবা হলেন দ্য রক
কন্যার বাবা হলেন দ্য রক

বিনোদন ডেস্কঃ একসময়কার খ্যাতিমান সাবেক রেসলার ছিলেন ডোয়াইন ডগলাস জনসন বা দ্য রক। বর্তমানে তিনি হলিউডের জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক। ২৩ এপ্রিল, সোমবার তিনি তৃতীয় বারের মতো বাবা হলেন। কন্যার নাম রেখেছেন তিয়ানা।

ওয়াশিংটন পোস্টের প্রতিবেদনে জানা যায়, সোমবার ছোট্ট মেয়ে তিয়ানাকে নিয়ে ইনস্টাগ্রামে একটি মায়াময় ছবি প্রকাশ করে বাবা হওয়ার ব্যাপারটি নিশ্চিত করেন ডোয়াইন ডগলাস জনসন। ছবির ক্যাপশনে তিনি লিখেন ‘যথেষ্ট শক্তি নিয়ে তিয়ানা এ পৃথিবীতে বেড়ে উঠবে’। তিয়ানার মা ৩৩ বছর বয়সী মার্কিন সংগীতশিল্পী লরেন হাসিয়ান। এই সংগীতশিল্পীর সঙ্গে ২০০৭ সাল থেকে চুটিয়ে প্রেম করছেন হলিউড তারকা দ্য রক।

২০১৭ সালের ডিসেম্বরে ‘জুমানজি: ওয়েলকাম টু দ্য জঙ্গল’ চলচ্চিত্রের প্রিমিয়ার শোতে বান্ধবী লরেন হাসিয়ানের সঙ্গে গাঢ় বেগুনি রঙের ব্লেজার পরে হলিউড তারকা দ্য রক। ছবি: সংগৃহীত

হাসিয়ান ও দ্য রকের ঘরে রকের আরেকটি কন্যা-সন্তান রয়েছে। তিয়ানার সেই বড় বোনটির নাম জেসমিন লিয়া।

১৯৯৭ সালে রকের সঙ্গে বিয়ে হয়েছিল দ্য রকের সাবেক স্ত্রী ড্যানি গারসিয়ার। ১০ বছরের তাদের সেই সংসার ভেঙে যায় ২০০৭ সালে। সে সংসারে তাদের একটি কন্যা-সন্তানও রয়েছে। দ্য রক ও ড্যানি গারসিয়ার সেই প্রথম সন্তানটির নাম সাইমন। সাইমনের বয়স এখন ১৬ বছর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com