সংবাদ শিরোনাম :
এমপির বাসার সিসিটিভি ফুটেজে ধরা পরল মুখোশধারীরা

এমপির বাসার সিসিটিভি ফুটেজে ধরা পরল মুখোশধারীরা

ঠাকুরগাঁও প্রতিনিধি: জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দবিরুল ইসলাম এমপি’র বালিয়াডাঙ্গীস্থ বাসভবনে ডাকাতির ঘটনায় অজ্ঞাত নামা ২০-২৫ জন দুর্বৃত্তদের আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সময় স্বর্ণলংকারসহ নগদ ১০ লক্ষ টাকার মালামাল ডাকাতি করে নিয়ে যায় ডাকাত দলেরা ।

জানা যায়, গত সোমবার দিবাগত রাত সাড়ে ৩টা সময় অন্তত ২০ জনের একটি ডাকাত দল হাফপেন্ট ও মুখোশ পড়ে বাসায় প্রবেশ করে ৮টি রুম তছনছ করে।

এসময় এমপি আলহাজ্ব দবিরুল ইসলামের অসুস্থ্য স্ত্রী মোমিনা খাতুনের কাছে ডাকাতরা চাবী চাইলে তার কাছে চাবী নাই বলে জানান তিনি। এতে ক্ষিপ্ত হয়ে তার গলার চেইন ও হাতে থাকা স্বর্ণের বালা খুলে নেয় ডাকাতরা ।

এ ব্যাপারে গতকাল মঙ্গলবার রাতে বালিয়াডাঙ্গী থানায় এমপি দবিরুল ইসলামের ছোট ভাই সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী ২০-২৫ জনকে অজ্ঞাত নামা আসামী করে একটি ডাকাতি মামলা দায়ের করেন ।

এ দিকে সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে ডাকাতদের সনাক্ত করার চেষ্টা করছে বলে জানান ওই থানার ওসি মোস্তাফিজার রহমান।

মামলার বাদী মোহাম্মদ আলী জানান, পুলিশ দ্রুত দোষী ব্যক্তিদের খুঁজে বের করবেন।

পুলিশের এএসপি সার্কেল হাসিবুল আলম জানান, মামলার তদন্ত অব্যাহত আছে। তদন্তের স্বার্থে বাসার নৈশ্য প্রহরী দবিরুল ইসলাম ওরফে দারাজুলসহ বিভিন্ন মানুষকে জিজ্ঞাসাবাদ চলছে ।

দবিরুল ইসলাম এমপি তিনি তার চিকিৎসা জনিত কারণে বর্তমানে বিদেশে (থাইল্যান্ড) অবস্থান করছেন। তার সঙ্গে দুই ছেলে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন ও ছোট ছেলে বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের সভাপতি মোমিনুল ইসলাম সুমন রয়েছেন।

গতকাল মঙ্গলবার পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো (পিবিআই) এ.এস.পি শহিদুল্লাহ কায়সারের নেতৃত্বে একদল পিবিআই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন সিআইডি এএসপি আরিফ আহম্মেদ, রংপুরের অতিরিক্ত ডিআইজি আব্দুল মজিদ, ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো. আখতারুজ্জামান, পুলিশ সুপার ফারহাত আহমেদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com