সংবাদ শিরোনাম :
এবার পাক সেনা বহরে আত্মঘাতী হামলা, নিহত ৯

এবার পাক সেনা বহরে আত্মঘাতী হামলা, নিহত ৯

এবার পাক সেনা বহরে আত্মঘাতী হামলা, নিহত ৯
এবার পাক সেনা বহরে আত্মঘাতী হামলা, নিহত ৯

আন্তর্জাতিক ডেস্ক- কাশ্মীরের পুলওয়ামায় ভারতীয় বাহিনীর ওপরে আত্মঘাতী হামলার তিন দিনের মধ্যেই পাকিস্তানের বালুচিস্তানে নিরাপত্তারক্ষীদের গাড়িবহরে আত্মঘাতী হামলায় কমপক্ষে ৯ পাকিস্তানি সেনা নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরও ১১ জন।

পাকিস্তানের অর্থনৈতিক করিডোর বালুচিস্তানের তুরবত শহর এবং পঞ্জগুর জেলার মাঝামাঝি একটি এলাকায় ওই আত্মঘাতী হামলা হয় বলে জানিয়েছে নিউজ১৮।

রবিবার বিপুল অভ্যর্থনায় সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানকে বরণ করে পাকিস্তান। পাকিস্তানে সালমান পৌঁছনোর কয়েক ঘণ্টা আগে এই হামলায় পাকিস্তান অস্বস্তিতে পড়তে পারে বলে মত কূটনীতিকদের।

স্থানীয় সংবাদমাধ্যমর খবরে বলা হয়েছে, চীন-পাকিস্তান আর্থিক করিডরের উপরেই তুরবাত ও পঞ্জগুর এলাকার মধ্যে পাক সেনার কনভয়ে আত্মঘাতী হামলা হয়।

বালুচ জঙ্গিদের সংগঠন ব্রাসের মুখপাত্র বালোচ খানের দাবি, ‘আমাদের সংগঠনের সদস্যেরা পাক সেনার টহলদারি দল ও একটি শিবিরে একইসঙ্গে হামলা চালিয়েছে।’

কাশ্মীরে হামলার ঘটনায় গত কয়েকদিন ধরে ভারত-পাকিস্তানের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এর মধ্যে পাকিস্তানের সেনা বহরে হামলার ঘটনা দেশ দুটির পারস্পরিক সম্পর্ককে আরও খারাপের দিকে নিয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com