সংবাদ শিরোনাম :
‘উন্নয়ন অব্যাহত রাখতে এমপি আবু জাহিরের বিকল্প নেই’

‘উন্নয়ন অব্যাহত রাখতে এমপি আবু জাহিরের বিকল্প নেই’

'উন্নয়ন অব্যাহত রাখতে এমপি আবু জাহিরের বিকল্প নেই'
'উন্নয়ন অব্যাহত রাখতে এমপি আবু জাহিরের বিকল্প নেই'

স্টাফ রিপোর্টার: এক সময় অবহেলিত এক জনপদের নাম ছিল লাখাই। রাষ্ট্রীয় অধিকাংশ সেবা থেকে বি ত ছিল এই উপজেলার জনগণ। ২০০৮ইং সনের জাতীয় সংসদ নির্বাচনে রেকর্ডসংখ্যক ভোটের ব্যবধানে এডভোকেট মোঃ আবু জাহিরকে এমপি নির্বাচিত করার পর পাল্টে যায় এই উপজেলার দৃশ্যপট। বিগত প্রায় সাড়ে ৯ বছরে তিনি শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ সকল ক্ষেত্রে নিয়ে এসেছেন বৈপ্লবিক পরিবর্তন। ইতোমধ্যে বলভদ্র সেতুর উপর জেলার সবচেয়ে বড় সেতু নির্মাণের মাধ্যমে রাজধানীর সাথে এই উপজেলাটির যোগাযোগের ব্যবস্থাকে হাতের নাগালে এনে দিয়েছেন এই সংসদ সদস্য। এছাড়াও রোদ-বৃষ্টি উপেক্ষা করে প্রতিটি দিন তিনি হবিগঞ্জ-লাখাইবাসীর উন্নয়নে পরিমশ্রম করে যাচ্ছেন। এই সকল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান আওয়ামী লীগ সরকার এবং এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র বিকল্প নেই।

শনিবার লাখাই উপজেলার ৩নং মুড়িয়াউক ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিলে বক্তারা এসব কথা বলেন। বর্তমান সরকারের আমলে এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র মাধ্যমে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা উল্লেখ করে আগামীতেও নৌকায় ভোট দেয়ার আহবান জানান বক্তারা। এ সময় উপস্থিত প্রায় আড়াই সহশ্রাধিক জনতা দলমত নির্বিশেষে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।

ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি। তিনি বলেন, আপনারা আমাকে দুইবার ভোট দিয়ে সর্বোচ্চ সম্মান দিয়েছেন। এর বিনিময়ে আমি দিনরাত পরিশ্রম করে যাচ্ছি আপনাদেরই উন্নয়নে। ভবিষ্যতেও তিনি জনগণের উন্নয়নে রাজনীতি করে যেতে সকলের দোয়া কামনা করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ফারুক আহমেদের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলাম মিলনের পরিচালনায় ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মুশফিউল আলম আজাদ, সহ সভাপতি নুরুজ্জামান মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, মুড়িয়াউক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আমিনুল ইসলাম আলম, জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, উপজেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল লস্কর, সাধারণ সম্পাদক মোল্লা মোঃ আলমগীর, বীর মুক্তিযোদ্ধা হাজী বলু মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট খোকন চন্দ্র গোপ প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন ইউপি সদস্য কাদির মিয়া, ছাত্রলীগ নেতা মোঃ আতাউর রহমান, মুছা চৌধুরী, ফয়সল আহমেদসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় জনতা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com