সংবাদ শিরোনাম :
ইসি সচিবের ওপর চটেছেন হিরো আলম

ইসি সচিবের ওপর চটেছেন হিরো আলম

ইসি সচিবের ওপর চটেছেন হিরো আলম
ইসি সচিবের ওপর চটেছেন হিরো আলম

লোকালয় ডেস্কঃ “হিরো আলম পর্যন্ত ইসিকে হাইকোর্ট দেখায়” নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদের এ বক্তব্যে ক্ষুব্ধ হয়েছেন বগুড়া-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলাম আলম (হিরো আলম)।

এ বক্তব্যের মধ্যে দিয়ে ইসি সচিব তাকে অপমান করেছে দাবি করে সচিবের পদত্যাগ চেয়েছেন এ আলোচিত মডেল-অভিনেতা।

বৃহস্পতিবার সকালে সময়ের কণ্ঠস্বরের সঙ্গে মুঠোফোনে আলাপকালে তিনি এ কথা বলেন।

হিরো আলম বলেন, ইসি সচিব শিক্ষিত পন্ডিত, উনি কি বললেন! উনার সুশিক্ষার অভাব আছে। হিরো আলমকে উনি অসম্মান করেছেন। সাধারণ জনগন উনার কাছে মূল্যহীন।

তিনি বলেন, আমি না হয় মূর্খ, জনগণ সব বুঝে। গতকাল ইসি সচিব আমাকে যে অপমান করে কথা বলেছে সেটা জনগণ বুঝে গেছে। আমি সচিবের কথার নিন্দা জানাই এবং তার পদত্যাগ দাবি করছি।

প্রার্থীদের আদালতে যাওয়া ও আদালতের নির্দেশনায় ইসির কাজ বেড়ে যাওয়ার বিষয়টি বোঝাতে গিয়ে বুধবার নির্বাচন কমিশনের এক সভায় হিরো আলমকে নিয়ে মন্তব্য করেন হেলালুদ্দীন।

হেলালদ্দীন হিরো আলমকে নিয়ে বলেন, হিরো আলম পর্যন্ত ইসিকে হাইকোর্ট দেখায়। সেও বলে যে নির্বাচন কমিশনকে আমরা হাইকোর্ট দেখিয়ে ছাড়ছি।

ইসি সচিবের ওই বক্তব্যকে ‘অপমান’ হিসেবে দেখছেন হিরো আলম। তিনি বলেন, একজন সচিব এমপি প্রার্থীর সঙ্গে তুই-তোমারি করে কথা বলতে পারেন না। তিনি আমাকে অপমান করে কথা বলেছেন।

হিরো আলম বলেন, এমপি প্রার্থী মানে কি, সেটা ইসি সচিব নিশ্চয়ই জানেন। আমি গরীব, মূর্খ, শুদ্ধভাবে কথা বলতে পারি না, কিন্তু তিনি শিক্ষিত হয়েও কোথায় কি বলতে হয় সেটা এখনো শিখতে পারেননাই।

“আমি বিষয়টি ইতিমধ্যে মৌখিকভাবে নির্বাচন কমিশনে নালিশ করেছি। লিখিতভাবেও অভিযোগ করব” যোগ করেন সিডি ব্যবসায়ী থেকে তারকা বনে যাওয়া হিরো আলম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com