সংবাদ শিরোনাম :
‘ইনফেকশন দূর হলেই ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি’

‘ইনফেকশন দূর হলেই ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি’

‘ইনফেকশন দূর হলেই ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি’
‘ইনফেকশন দূর হলেই ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি’

লোকালয় ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শরীরে ইনফেকশন ও কিডনি সমস্যা রয়েছে। এসব সমস্যা সারিয়ে দ্রুতই তার বাইপাস সার্জারি করা হবে বলে জানিয়েছেন তার সঙ্গে থাকা চিকিৎসক ডা. আবু নাসার রিজভী। মঙ্গলবার (৫ মার্চ) ওবায়দুল কাদেরের তথ্য কর্মকর্তা আবু নাসের এক বিজ্ঞপ্তিতে চিকিৎসক আবু নাসার রিজভীর ভিডিও বার্তাসহ এ তথ্য জানান।

ওবায়দুল কাদেরের চিকিৎসায় একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। হাসপাতালের কার্ডিওলজিস্ট ডা. ফিলিপ কো এর নেতৃত্বে গঠিত পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড জানিয়েছে, তার অবস্থা স্ট্যাবল এবং ক্রমেই উন্নতির দিকে যাচ্ছে। তবে কিডনিতে সমস্যা রয়েছে।

ওবায়দুল কাদেরের চিকিৎসার হালনাগাদ বিষয়াদি মঙ্গলবার (০৫ মার্চ) সিঙ্গাপুর সময় দুপুরে হাসপাতালে ব্রিফ করেন ডা. ফিলিপ কো এর নেতৃত্বাধীন মেডিক্যাল বোর্ড।

ডা. ফিলিপের বক্তব্যের আলোকে ওবায়দুল কাদেরের চিকিৎসার সর্বশেষ তথ্য মিডিয়ার জন্য জানিয়েছেন তার সঙ্গে থাকা বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্রফেসর ডা. আবু নাসার রিজভী।

ডা. আবু নাসার রিজভীর বক্তব্যের একটি ভিডিও সাংবাদিকদের কাছে পাঠিয়েছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য কর্মকর্তা মো. আবু নাছের।
ভিডিও বার্তায় চিকিৎসক আবু নাসার রিজভী বলেন, সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের চিকিৎসায় পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। সোমবার (৪ মার্চ) রাতেই বোর্ড সদস্যরা তাকে চেকআপ করেন। পরে মঙ্গলবার (৫ মার্চ) সকালে ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা সম্পর্কে তারা জানান।

মাউন্ট এলিজাবেথ হাসপাতালের গঠিত বোর্ডে রয়েছেন ডা. ফিলি কোর, ডা. শ্রীবাস্তব কুমার সামি, ডা. অশোক কুমার, ডা. গচিকো ও ডা. সৌ কি মিন।
ডা. রিজভী আরও বলেন, ‘মেডিক্যাল বোর্ড জানিয়েছেন ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। তবে তার কিছু ইনফেকশন আছে, কিডনিতেও কিছু সমস্যা আছে। কিডনির সমস্যা নিয়ন্ত্রণ করে কয়েক দিনের মধ্যে তার বাইপাস সার্জারি করা হবে।
মন্ত্রীর শারীরিক অবস্থা ক্রমেই উন্নতির দিকে যাচ্ছে বলে উল্লেখ করেন ডা রিজভী।

আবু নাছের জানিয়েছেন, ব্রিফিংয়ের সময় উপস্থিত ছিলেন ওবায়দুল কাদেরের সহধর্মিণী ইসরাতুন্নেসা কাদের, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ও নিজাম হাজারী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম এবং সিঙ্গাপুরস্থ বাংলাদেশ কমিউনিটি নেতাসহ হাইকমিশনের কর্মকর্তারা।

বুধবার (০৬ মার্চ) দুপুর সাড়ে ১২টায় ডা. ফিলিপ আবারও ব্রিফ করবেন জানিয়ে আবু নাছের বলেছেন, সড়ক পরিবহন মন্ত্রীর পরিবার তার সুস্থতার জন্য দেশবাসীর দোয়া চেয়েছেন।

এর আগে সোমবার (০৪ মার্চ) দুপুরে উন্নত চিকিৎসার জন্য ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে নেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com