সংবাদ শিরোনাম :
আশরাফুল উড়ছেন, টানা ৩ সেঞ্চুরি!

আশরাফুল উড়ছেন, টানা ৩ সেঞ্চুরি!

উড়ছেন আশরাফুল, টানা ৩ সেঞ্চুরি!
উড়ছেন আশরাফুল, টানা ৩ সেঞ্চুরি!

খেলাধুলা ডেস্কঃ ঢাকা প্রিমিয়ার লিগের চলমান মৌসুমে উড়ছেন মোহাম্মদ আশরাফুল। একের পর এক সেঞ্চুরি উদযাপন করছেন এক সময়ের জাতীয় দলের এই সেরা ব্যাটসম্যান। এবার রেলিগেশন লিগে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে তিন অঙ্কের ঘরে পৌঁছে টানা তিন ম্যাচে সেঞ্চুরির দেখা পেলেন তিনি।

বিপিএলে ম্যাচ ফিক্সিং করে দীর্ঘদিন নিষিদ্ধ থাকার পর গত বছরই ঘরোয়া লিগে ফিরেছিলেন আশরাফুল। তবে সেবার তেমন কিছু করতে পারেননি। তবে এবার নিজের জাত চিনিয়ে আবারও জাতীয় দলের কড়া নাড়তে শুরু করেছেন এই তারকা ব্যাটসম্যান।

বিকেএসপির চার নম্বর মাঠে সুপার লিগে খেলতে না পারা আশরাফুলের কলাবাগান ক্রীড়া চক্র মুখোমুখি হয় ব্রাদার্স ইউনিয়নের। যেখানে টসে জিতে ব্যাটিংয়ে নামে কলাবাগান।

দলীয় ৫ রানে ওপেনার ফয়সালকে হারায় কলাবাগান। তবে দ্বিতীয় উইকেট জুটিতে ‍আরেক ওপেনার ওয়লিউল করিমকে নিয়ে ১১৬ রানের জুটি গড়েন আশরাফুল। ওয়লিউল ৭৯ রানে আউট হলেও ১০২ রান করে অপরাজিত থাকেন আশরাফুল।

১৩৭ বলে ১০টি চারের সাহায্যে নিজের ইনিংস সাজান ডানহাতি ব্যাটসম্যান আশরাফুল। তার ব্যাটে ভর করে কলাবাগান শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ২৫২ রান সংগ্রহ করে।

এই সেঞ্চুরির সঙ্গে চলতি মৌসুমে সর্বোচ্চ রানের তালিকায় আবাহনীর এনামুল হক বিজয়কে পেছনে ফেলে শীর্ষে উঠে গেলেন আশরাফুল। বর্তমানে তার রান সংখ্যা ৭৫৫। এনামুলের রান ৬৬০।

আশরাফুল আগের দুই ম্যাচে যথাক্রমে অগ্রণী ব্যাংকের বিপক্ষে ১০৩ (অপরাজিত) ও মোহামেডানের বিপক্ষে ১২৭ রান করেছেন। এ মৌসুমেই তিনি রেকর্ড ৫টি সেঞ্চুরি করেছেন। যেখানে লিস্ট ‘এ’ ক্রিকেটে এ মৌসুমের আগে ২৩৭ ম্যাচে করেছিলেন সমান ৫টি সেঞ্চুরি। ফলে ৫০ ওভারের ঘরোয়া ক্রিকেটে এখন তার সেঞ্চুরির সংখ্যা ১০টি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com