সংবাদ শিরোনাম :
আমি এখনও আওয়ামী লীগের কর্মী: সুলতান মনসুর

আমি এখনও আওয়ামী লীগের কর্মী: সুলতান মনসুর

আমি এখনও আওয়ামী লীগের কর্মী: সুলতান মনসুর
আমি এখনও আওয়ামী লীগের কর্মী: সুলতান মনসুর

লোকালয় ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ বলেছেন, আমি এখনও আওয়ামী লীগের কর্মী, শুধু নির্বাচনের জন্য একটি নিবন্ধিত দলের পেপার জমা দিতে হয় বলে আমি গণফোরামের হয়ে মনোনয়নপত্র জমা দিয়েছি। আমি কোনো দলে যোগ দেইনি, আমি জাতির স্বার্থে জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিয়েছি।

আজ বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজারে প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে সংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

এ সময় সুলতান মনসুর অভিযোগ করে বলেন, ধানের শীষের প্রতীকসহ লিফলেট বিতরণ ও পোস্টার টানাতে গিয়ে বিভিন্ন স্থানে আমার কর্মী সমর্থকদের মামলা ও ভয়ভীতি প্রদর্শন করা হয়েছে। কেনো কোনো স্থানে তাদের ওপর হামলাও হয়েছে। কতিপয় সরকার দলীয় সমর্থক আমার নির্বাচনী সভামঞ্চ ভাঙচুর, আমার সমর্থকদের ওপর হামলা এবং গণসংযোগে বাধা দিচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন- মৌলভীবাজার বারের সাবেক সভাপতি মুজিবুর রহমান মুজিব, সাবেক এমপি নবাব আলী আব্বাস, কেন্দ্রীয় বিএনপির সদস্য আবেদ রাজা প্রমুখ।

এদিকে সংবাদ সম্মেলন শেষে মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে সুলতান মনসুরের সঙ্গে থাকা জেলা বিএনপির সদস্য ও কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজলকে আটক করেছে ডিবি পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com