সংবাদ শিরোনাম :
আব্রামের জন্মদিনে শাহরুখ খানের মজার তথ্য

আব্রামের জন্মদিনে শাহরুখ খানের মজার তথ্য

আব্রামের জন্মদিনে শাহরুখ খানের মজার তথ্য

লোকালয় ডেস্কঃ শাহরুখ খানের ছেলে আব্রাম খান গতকাল রোববার পাঁচ বছরে পা রেখেছে। সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে এই পুঁচকে এখন বাবার থেকে কম জনপ্রিয় নয়! আব্রামের কোনো ছবি অনলাইনে প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়। শাহরুখ আর তাঁর স্ত্রী গৌরীও যেন বড় দুই সন্তানের চেয়ে ছোটকেই বেশি আদর করেন। কিন্তু গতকাল ব্যস্ততার কারণে ছেলেকে নিয়ে কোনো পোস্ট দিতে পারেননি শাহরুখ। আজ সোমবার খুব ভোরে ইনস্টাগ্রামে আব্রামকে নিয়ে একটি পোস্ট দিয়েছেন বাবা শাহরুখ খান। সেই পোস্টে উঠে এসেছে আব্রাম সম্পর্কে মজার এক তথ্য।

আব্রামের বয়স এখন পাঁচ

আব্রামের বয়স এখন পাঁচআজ ভোর সাড়ে পাঁচটার দিকে আব্রামের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন শাহরুখ খান। আর সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার সোনামণির এখন পাঁচ বছর। কিন্তু ও মনে করে, ওর বয়স নয়! প্লিজ আব্রামের সঙ্গে দেখা হলে আবার কেউ ওকে ওর আসল বয়স বলে দেবেন না যেন। শিশুদের তাদের নিজেদের পছন্দের সংগীত শোনা দরকার, তাদের গাওয়া উচিত নিজেদের গান আর বিশ্বাস রাখা উচিত নিজেদের ছোট ছোট স্বপ্নের ওপর। আর হ্যাঁ, বাবাকে আরও বেশি করে আলিঙ্গনও করা উচিত শিশুদের।’

মা গৌরী খানের সঙ্গে আব্রাম খান

মা গৌরী খানের সঙ্গে আব্রাম খানআব্রামের মা গৌরী খান শাহরুখের আগেই ছেলেকে নিয়ে এক পোস্ট দেন। আব্রামকে তিনি বলেন, ‘গর্জিয়াস।’ শাহরুখের ছেলের ছবিতে মুহূর্তেই পড়তে থাকে হাজার হাজার ‘লাইক’। বলিউডের তারকাদের কাছেও খুব আদরের এই আব্রাম। বাবার সঙ্গে প্রায়ই তাঁকে আইপিএলের ম্যাচে দেখা যায়। তখন গ্যালারির অন্যতম আকর্ষণ হয় আব্রাম। আব্রামকে সামাজিক যোগাযোগমাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানান মন্ত্রী স্মৃতি ইরানি, ফারাহ খান, সুজান খান, একতা কাপুর, পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানসহ অনেকে।

সৈকতে নিজের ছোট্ট সাইকেলে চেপে কোথাও যাচ্ছে আব্রাম?

সৈকতে নিজের ছোট্ট সাইকেলে চেপে কোথাও যাচ্ছে আব্রাম?জন্মের পর শাহরুখ খানের তৃতীয় সন্তান আব্রামকে নিয়ে গুঞ্জন রটেছিল। নিন্দুকেরা বলাবলি করতেন, পুত্র নয়, আব্রাম নাকি শাহরুখের নাতি! এ নিয়ে ভার্চ্যুয়াল দুনিয়ায় ছড়িয়েছে অনেক কথা ও ভিডিও। ব্যাপারগুলো নিয়ে বিরক্ত হন শাহরুখ খান।

অবসর পেলেই সন্তানদের সময় দেন শাহরুখ। আর এখন এই নায়কের সবচেয়ে বেশি সময় দখল করে রাখে আব্রাম খান

অবসর পেলেই সন্তানদের সময় দেন শাহরুখ। আর এখন এই নায়কের সবচেয়ে বেশি সময় দখল করে রাখে আব্রাম খানতখন রটেছিল, আব্রাম শাহরুখের বড় ছেলে আরিয়ানের সন্তান। আরিয়ানকে রোমানিয়ান এক বান্ধবীর সঙ্গে গাড়িতে দেখা গিয়েছিল। ভাইরাল হয়েছিল তেমন একটি ভিডিও। বিষয়টি নিয়ে ২০১৭ সালে ‘টেড টক’ অনুষ্ঠানে কথা বলেন শাহরুখ। বলেন, ‘চার বছর আগে আমি আর গৌরী সিদ্ধান্ত নিই, আমাদের আরও একটি সন্তান দরকার।

বাবা-ছেলের বন্ধুত্বও দারুণ

বাবা-ছেলের বন্ধুত্বও দারুণ তখন আমরা সারোগেসি পদ্ধতিতে আব্রামের জন্ম দিয়েছি। ওই সময় আরিয়ানের বয়স মাত্র ১৫ বছর।’ তিনি বলেন, ‘আমরা পুরো পরিবার বিষয়টি নিয়ে ভীষণ বিরক্ত ছিলাম। আমার বড় ছেলের বয়স এখন ১৯ বছর।’

এক জন্মদিনের পার্টিতে অমিতাভ বচ্চন আব্রামকে হাওয়াই মিঠাই বানানো দেখতে নিয়ে যান। পাশে শাহরুখ খান।

এক জন্মদিনের পার্টিতে অমিতাভ বচ্চন আব্রামকে হাওয়াই মিঠাই বানানো দেখতে নিয়ে যান। পাশে শাহরুখ খান।শাহরুখের বড় ছেলে আরিয়ান খানের বয়স এখন ২০ বছর। তিনি ক্যালিফোর্নিয়ার এক বিশ্ববিদ্যালয়ে চলচ্চিত্র নিয়ে পড়াশোনা করছেন। আর একমাত্র মেয়ে সুহানা খানের বয়স ১৮। সে সম্প্রতি কলেজের পাট চুকিয়েছেন। বাবার মতো মেয়েরও অভিনয়ের দিকে ঝোঁক।

নির্মাতা করণ জোহরের খুব আদরের আব্রাম

নির্মাতা করণ জোহরের খুব আদরের আব্রামহাইস্কুলে কয়েকটি মঞ্চনাটকে অভিনয় করে প্রশংসাও কুড়িয়েছেন সুহানা। অদূর ভবিষ্যতে তাঁর বলিউড অভিষেকের ধারণাও করছেন অনেকে।কখনো দুরন্ত, কখনো শান্ত আব্রাম

কখনো দুরন্ত, কখনো শান্ত আব্রাম

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com